1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
আম্বানির ছেলের বিয়ের দাওয়াত রক্ষা করতে গিয়ে বিপত্তিতে অন্তঃসত্ত্বা দীপিকা, সামলে নিলেন রনবীর - চ্যানেল দুর্জয়
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

আম্বানির ছেলের বিয়ের দাওয়াত রক্ষা করতে গিয়ে বিপত্তিতে অন্তঃসত্ত্বা দীপিকা, সামলে নিলেন রনবীর

  • প্রকাশিত : শনিবার, ২ মার্চ, ২০২৪

বিনোদন প্রতিবেদকঃ

অন্তঃসত্ত্বা বলিউড সুন্দরী দীপিকা পাডুকোন। চলতি বছরের সেপ্টেম্বরেই মা হতে চলছেন এই অভিনেত্রী, কিছুদিন তা সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন দম্পতি। তবে আম্বানির ছেলেরর বিয়ের দাওয়াত! রক্ষা করতে তো হবেই। তাই বেরিয়ে পড়েন দুজনে জামনগরের উদ্দেশে। তবে পথে বাঁধে বিপত্তি।

এ দিন হবু বাবা-মায়ের পোশাক ছিল রংমিলন্তি। দু’জনেই সাদা পোশাক পরেছিলেন। মুম্বাই বিমানবন্দরে গাড়ি থেকে নামতেই দীপিকা-রনবীরকে দেখে উত্তেজিত হয়ে পড়েন ভক্ত অনুরাগীরা। হবু-মাকে শুভেচ্ছা জানাতে ছুটে আসেন অনেকেই। আর সেই পরিস্থিতিতে দায়িত্বশীল স্বামীর ভূমিকায় নেন রনবীর সিং। অন্তঃসত্ত্বা স্ত্রীকে আগলে রাখেন অভিনেতা।

দীপিকা প্রায় তিনমাসের অন্তঃসত্ত্বা। কিন্তু দীপিকার পাশ থেকে এক মুহূর্তের জন্যেও সরেননি রনবীর। দীপিকার হাত ধরেছিলেন, যাতে কোনও অসুবিধা না হয়। দীপিকা এমনিতে সব সময় হাসিখুশি থাকেন। তবে হবু মা যেন এখন একটু বেশিই খুশি। আনন্দ ছড়াচ্ছিল তার চোখেমুখে। ‘বাফটা অ্যাওয়ার্ড’-এর সময় দীপিকার ‘বেবি বাম্প’ লক্ষ করেন অনেকেই। তার পর থেকেই গুঞ্জন চলতে থাকে। কিন্তু তার পরেও সেসময় প্রকাশ্যে অভিনেত্রী বা রনবীর সিং এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ১০:২৪)
  • ২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
192
3282571
Total Visitors