1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
পাবনায় চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে ইউপি সদস্য আটক - চ্যানেল দুর্জয়
বুধবার, ০৮ মে ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছায় এমপি তুহিনের ফ্রি মেডিকেল ক্যাম্প: বিশুদ্ধ পানি-স্যালাইন ও ছাতা বিতরণ চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ চৌগাছায় শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হলেন আজম আশরাফুল সাবেক এমপি বদির বিরুদ্ধে উপজেলা চেয়ারম্যানের উঠান বৈঠকে গুলি ছোড়ার অভিযোগ উপজেলা ভোট: নেতাকর্মীদের বহিষ্কারে বিএনপি কি আরও দুর্বল হবে? গাজীপুরে ট্রেন দুর্ঘটনা: লাইনচ্যুত ৫ বগি, আহত অর্ধশতাধিক বৃষ্টির দেখা না মিললেও কুয়াশায় আচ্ছন্ন পাবনার জনপদ বিএনপি এখন নিজেরাই বিভক্ত: কাদের রাজধানীসহ চার বিভাগে বৃষ্টির সম্ভাবনা, কমে আসবে তাপপ্রবাহ ১০ টাকায় চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী

পাবনায় চাকরি দেয়ার নামে প্রতারণার অভিযোগে ইউপি সদস্য আটক

  • প্রকাশিত : শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

পাবনার সাঁথিয়া উপজেলায় চাকরির প্রলোভন ও ভুয়া নিয়োগপত্র দিয়ে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে এক ইউপি সদস্যকে আটক করেছে র‍্যাব। শুক্রবার (১৫ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় সংস্থাটি।

আটককৃত ইউপি সদস্যের নাম, মকবুল হোসেন (৪৬)। তিনি ধোপাদহ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার। মকবুল একই ইউনিয়নের রুদ্রগাতী গ্রামের মৃত আমির উদ্দিন প্রামাণিকের ছেলে।

র‍্যাব জানায়, একাধিক ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার (১৪ মার্চ) রাতে অভিযান চালিয়ে ইউপি সদস্য মকবুল হোসেনকে আটক করা হয়। তিনি ২০২২ সাল থেকে চাকরির প্রলোভন ও ভুয়া নিয়োগপত্র দিয়ে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়েছে। এ ঘটনায় শুক্রবার মামলা দায়ের করে তাকে সাঁথিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানায় র‍্যাব।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (সকাল ১১:৫১)
  • ৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৯শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৫শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
256
3514881
Total Visitors