1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বাংলা কলেজে কপোতাক্ষের নেতৃত্বে তামিম-শাফিন - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন

বাংলা কলেজে কপোতাক্ষের নেতৃত্বে তামিম-শাফিন

  • প্রকাশিত : রবিবার, ১৭ মার্চ, ২০২৪

দুর্জয় ডেক্স: সরকারি বাঙলা কলেজে যশোর জেলার শিক্ষার্থীদের সংগঠন যশোর জেলা ছাত্র কল্যাণ পরিষদ-কপোতাক্ষ এর নতুন কমিটি গঠিত হয়েছে। সংগঠনের উপদেষ্টা ও সাবেক নেতৃবৃন্দের সম্মতিতে সদ্য বিদায়ী সভাপতি বুলবুল হোসেন ও সাধারণ সম্পাদক দ্বীপ বিশ্বাস স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ৬৭ সদস্য বিশিষ্ট এই কমিটি প্রকাশ করা হয়।

গণিত বিভাগের ১৮ তম ব্যাচের শিক্ষার্থী রুমান হাসান তামিমকে সভাপতি ও অর্থনীতি বিভাগের ১৬তম ব্যাচের শিক্ষার্থী শেখ শাফিন হোসেনকে সাধারণ সম্পাদক করে নবগঠিত এ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সহ-সভাপতি পদে আরিফুর রহমান, অমিত বিশ্বাস, শারমিন আক্তার লিজা, হেলাল উদ্দিন, কামরুল ইসলাম, শাহরিয়ার নয়ন, আরিফ সিকদার রয়েছেন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে আছেন সালমানুজ্জামান, কাজী তাহসিনুল এহসান, সজল সাহা, আরিফ ইসলাম, তবিবুর রহমান, মারুফ হোসেন পিকে, সৌরভ বিশ্বাস, পূজা বিশ্বাস এবং সাংগঠনিক পদে আছেন অপু মন্ডল আরোবী রহমান, জিম আহমেদ, মিকাইল হোসেন, ইসতিয়াক ইসলাম ও অর্কো আহমেদ।

সভাপতি রুমান হাসান তামিম বলেন, কপোতাক্ষ সংগঠনটি যশোর হতে আগত বাঙলা কলেজে অধ্যায়নরত শিক্ষার্থীদের প্রাণের সংগঠন। এটি আমাদের কাছে দ্বিতীয় পরিবারের মতো। শিক্ষার্থীদের নানাবিধ সমস্যা সমাধান যেমন- শিক্ষা, আবাসন, আর্থিক, টিউশনসহ সবধরনের সহযোগিতা করা এবং পারস্পরিক আন্তঃসম্পর্ক, সামাজিক, সাংস্কৃতিক উন্নয়নই সংগঠনটির মূল লক্ষ্য।

সাধারণ সম্পাদক শেখ শাফিন হোসেন বলেন, অবিভক্ত বাংলার প্রথম জেলা, দেশের প্রথম স্বাধীন ও ডিজিটাল জেলা, শিক্ষা ও সাংস্কৃতিক বান্ধব জেলাসহ সর্বোপরি যশোরের যে একটা আলাদা ঐতিহ্য ও সুনাম আছে তার মর্যাদা বৃদ্ধিতে এই সংগঠন কাজ করে যাবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (দুপুর ২:৪২)
  • ১৭ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
113
3248224
Total Visitors