1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
আঙ্গুর চাষী মুনসুরের যৌন হয়রানি চরমে - থানায় অভিযোগ দিয়েও বিপাকে নারী - চ্যানেল দুর্জয়
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন

আঙ্গুর চাষী মুনসুরের যৌন হয়রানি চরমে – থানায় অভিযোগ দিয়েও বিপাকে নারী

  • প্রকাশিত : শুক্রবার, ২২ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলার লেবুতলা গ্রামের মুনসুর আলীর যৌনাচার থেকে রক্ষা পেতে কোতোয়ালি মডেল থানায় অভিযোগ করেছেন এক নারী।

অভিযোগে তিনি উল্লেখ করেছেন যশোরের লেবুতলার মুনসুর আলীর আঙ্গুর বাগানে কাজ করেন ভুক্তভোগী নারী। মুনসুর আলী প্রায়ই ওই নারীকে কু-প্রস্তাব দিয়ে আসছিলেন। ভুক্তভোগী নারী প্রস্তাবে সাড়া না দিলে একের পর এক হয়রানি ও প্রাণনাশের হুমকি দিতে থাকেন।

অভিযোগকারী ওই নারী মুনসুর আলীর কুপ্রস্তাবে রাজি না হয়ে তার বিরুদ্ধে প্রতিবাদ করার ফলে নানা ভাবে হয়রানির শিকার হচ্ছেন। তার স্বামী কুমিল্লায় কাজ করেন । এ সুযোগে মুনসুর আলী কুৎসা রটানো এমনকি ওই নারীর নাম ও ছবি যুক্ত করে এলাকায় পোষ্টার সাটিয়েছেন ।

মুনসুর আলীর মেয়ে জামাই যশোর শেখহাটি বাবলাতলা পুকুরপাড় এলাকার মামুনকে দিয়ে ওই নারীর ভাইদেরকে ক্ষতি করবেন বলেও হুমকি দিচ্ছে।

জানতে চাইলে মুনসুর আলী বলেন, তার বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা সত্য নয়। ওই নারী তাকে ফাঁসাতে এসব কুৎসা রটনা করছে৷

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা এ এস আই আশরাফুল ইসলাম জানান তিনি ওই নারীর দায়েরকৃত অভিযোগটি পেয়েছেন। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয়রা জানিয়েছেন, মুনসুর আলী নারীদের বিভিন্ন ফাঁদে ৪ টি বিয়ে করেছেন। তার মধ্যে একজন তাঁর শালীকা। সে এলাকার বিধবা ও প্রবাসীদের স্ত্রীদের বিভিন্ন প্রলোভন দেখিয়ে কু-প্রস্তাব পাঠায়৷ মূলত আঙ্গুর বাগানে ফলন বাড়ার সাথে সাথে মুনসুরের টাকাও বৃদ্ধি পেয়েছে। সমান ভাবে বৃদ্ধি পেয়েছে তার যৌনপিপাসা৷

শেষ খবর পাওয়া পর্যন্ত আজ (শুক্রবার) সকালে তার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ দায়ের করা নারীর মা’কে পিটিয়েছে মুনসুর৷ পরে পুলিশের একটি টিম সেখানে মিমাংসা চেষ্টা করছে, এ রিপোর্ট লেখা পর্যন্ত আটকের ব্যাপারে কোন তথ্য পাওয়া যায়নি৷

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (বিকাল ৪:২০)
  • ১৭ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ৪ঠা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
131
3248600
Total Visitors