1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ঈদে মোটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে দুই বন্ধুসহ নিহত ৩ - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:০৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

ঈদে মোটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে দুই বন্ধুসহ নিহত ৩

  • প্রকাশিত : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

ঈদের আনন্দ উদযাপন করতে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিলেন দুই বন্ধু। তবে বিপরীত দিক থেকে আসা আরেক মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংর্ঘষে দুই বন্ধুসহ বিপরীত দিক থেকে আসা অপর মোটরসাইকেলের আরেক আরোহীও নিহত হয়েছেন।

শুক্রবার (১২ এপ্রিল) রাতে সিলেটের জকিগঞ্জ-সিলেট সড়কের শাহবাগ মুহিদপুর এলাকায় ঘটনাটি ঘটে। নিহতেরা হলেন, সিলেটের বিয়ানীবাজার উপজেলার ফুয়াদ আহমদ এবং একই এলাকার আদিল আহমদ। দুর্ঘটনায় নিহত অপরজন মো. জাকারিয়া। তার বাড়ি জকিগঞ্জ উপজেলায়। পুলিশ জানিয়েছে, নিয়ন্ত্রণ হারিয়ে উভয় মোটরসাইকেল দ্রুত গতিতে একটি আরেকটিকে মুখোমুখি ধাক্কা দেয়। এতে করে উভয় মোটরসাইকেলে আগুন ধরে যায়।

উল্লেখ্য, গুরুতর আহত অবস্থায় তিনজনকেই হাসপাতালে নেয়ার চেষ্টা করে স্থানীয়রা। এসময় হাসপাতালে নেয়ার পথে ফুয়াদ এবং হাসপাতালে আদিল ও জাকারিয়ার মৃত্যু হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ২:০৮)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
325
3288347
Total Visitors