1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ইসরায়েলে মুহুর্মুহু রকেটে হামলা হিজবুল্লাহর - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

ইসরায়েলে মুহুর্মুহু রকেটে হামলা হিজবুল্লাহর

  • প্রকাশিত : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

আন্তর্জাতিক ডেস্কঃ

তেহরান-তেল আবিব উত্তেজনার মধ্যেই ইসরায়েলি সেনাদের অবস্থান লক্ষ্য করে মুহুর্মুহু রকেট হামলা চালিয়েছে লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ। শুক্রবার (১২ এপ্রিণ) রাতে এ হামলা চালানো হয়। খবর রয়টার্সের।

ইরান সমর্থিত গোষ্ঠী হিজবুল্লাহ বিবৃতিতে জানায়, লেবাননের দক্ষিণাঞ্চলের গ্রাম ও বেসামরিকদের ওপর গত কয়েকদিন ধরেই হামলা চালিয়ে আসছে ইসরায়েলি বাহিনী। তারই প্রতিশোধ হিসেবে ইসরায়েলি সামরিক বাহিনীর আর্টিলারি অবস্থান লক্ষ্য করে এই রকেট হামলা করা হয়।

ইসরায়েলি সেনাবাহিনী জানিয়েছে, অন্তত ৪০টি রকেট লেবাননের ভূখণ্ড থেকে ছোঁড়া হয়। আকাশ প্রতিরক্ষা ব্যবস্থা ব্যবহার করে এর বেশিরভাগই ধ্বংস করা হয়েছে। হামলায় কোনো হতাহত হয়নি বলেও জানানো হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ১২:৩০)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
319
3288071
Total Visitors