1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে ছেলে ও ছেলের বউয়ের বিরুদ্ধে টাকা এবং গয়না চুরির মামলা! - চ্যানেল দুর্জয়
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

যশোরে ছেলে ও ছেলের বউয়ের বিরুদ্ধে টাকা এবং গয়না চুরির মামলা!

  • প্রকাশিত : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০

স্টাফ রিপোর্টার।। যশোর শহরের বারান্দী মোল্যাপাড়ায় কুয়েত প্রবাসীর ছেলে ও ছেলের বউ ঘরের আলমারি খুলে নগদ এক লাখ টাকা ও ৫ ভরি ৮ আনা ওজনের স্বর্ণের গহনা চুরি করে আত্মগোপন থেকে মোবাইল ফোনে হত্যার হুমকির ঘটনায় কোতয়ালি থানায় মামলা হয়েছে।

যশোর শহরের বারান্দী মোল্লাপাড়া বাসা নং ২০৮ মৃত শেখ মোদাচ্ছের হোসেনের ছেলে কুয়েত প্রবাসী ফজলুল করিম ওরফে টুটুল বাদি হয়ে দুই জনের নাম উল্লেখ করে শুক্রবার ৭ জুলাই রাতে এজাহার দায়ের করেন। আসামরিা হচ্ছে ছেলে মেহেদি হাসান রাজা (২৪) ও ছেলের বউ মাগুরা জেলার মোহম্মদপুর থানার বড়লদা গ্রামের আল আমিনের মেয়ে মোছা. মিমি (২০)।

এজাহারে তিনি উল্লেখ করেছেন,তার ছেলে মেহেদী হাসান রাজা ইয়াবা ও হেরোইন সেবন করে। তার বিরুদ্ধে একাধিক মাদকসহ অস্ত্র মামলা রয়েছে। মেহেদী হাসান রাজা তার স্ত্রী মোছা মিমের কুপ্ররোচনায় ফজলুল করিম ও মাতা মোছাঃ নাজমা করিমের কাছে বেশী বেশী টাকা দাবি করে।

রাজার চাহিদা মেটাতে ব্যর্থ হলে গত ৩ আগষ্ট রাত সোয়া ১১ টায় মেহেদী হাসান রাজা তার স্ত্রী মীমের প্ররোচনায় রান্না ঘর থেকে ধারালো বটি নিয়ে হত্যার হুমকী দিয়ে ঘরের আলমীরা ভেঙ্গে নগদ ১ লাখ টাকা ও ৫ ভরি ৮ আনা ওজনের স্বর্ণের গহনা নিয়ে দু’জনে আত্মগোপন করে।

পরবর্তীতে মেহেদী হাসান রাজা তার চাচাতো ভাই রকির মোবাইল ফোনে আত্মগোপন থেকে ফোন করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। একই সাথে ২/৩ দিনের মধ্যে পিতা ও মাতাকে হত্যা করা হবে বলে হুমকী দেয়। বর্তমানে ফজলুল করিম ওরফে টুটুল ও তার স্ত্রী নাজমা করিম চরম আশংকার মধ্যে দিনাতিপাত করছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ৩:৫০)
  • ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
310
3448520
Total Visitors