1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ঝিনাইদহে গৃহবধুকে ধর্ষণ চেষ্টা: গ্রেপ্তার ১ - চ্যানেল দুর্জয়
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন

ঝিনাইদহে গৃহবধুকে ধর্ষণ চেষ্টা: গ্রেপ্তার ১

  • প্রকাশিত : বুধবার, ১২ আগস্ট, ২০২০

হরিণাকুণ্ড, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের হরিণাকুণ্ডতে এক গৃহবধুকে (২০) ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাত ৯ টার দিকে উপজেলার রঘুনাথপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই গৃহবধু বাদী হয়ে উপজেলার গাড়াবাড়িয়া গ্রামের শমসের (২৫) নামে এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা করেছনে। শমসের ওই গ্রামের আবদুল আজিজের ছেলে। পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছেন।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, ওই গৃহবধু রাতে টিউবয়েল থেকে পানি আনতে গেলে তাকে জাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে লম্পট শমসের। এ সময় ওই গৃহবধুর চিৎকারে বাড়ির মহিলা ও প্রতিবেশীরা এগিয়ে এলে সে পালিয়ে যায়। ওই গৃহবধু জানান, তার স্বামী ব্যবসায়িক কারণে প্রতিদিন সকালে বাড়ি থেকে বের হয়ে বাজারে যান। বাড়িতে ফিরতে তার প্রায়ই অনেক রাত হয়ে যায়। এ সুযোগে ওই লম্পট মাঝে মাঝেই তাকে বিরক্ত করে। গত সোমবার রাতে তিনি টিউবয়েলে পানি আনতে গেলে পূর্বে থেকে ওৎপেতে থাকা ওই লম্পট তাকে জাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার করলে প্রতিবেশীরা ছুটে আসে। পরে সে পালিয়ে যায়।

হরিণাকুণ্ড থানার পরিদর্শক (ওসি) মোঃ আবদুর রহিম মোল্লা জানান, অভিযুক্ত যুবক প্রায়ই ওই গৃহবধুকে উত্ত্যক্ত করে। ঘটনার দিন রাতে সে টিউবয়েলে পানি আনতে গেলে তাকে জাপটে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ ঘটনায় ভুক্তভোগী ওই গৃহবধু মামলা করেছেন। অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (রাত ৯:৪৯)
  • ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
333
3441313
Total Visitors