1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে নরেন্দ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ। - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:০৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

যশোরে নরেন্দ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ।

  • প্রকাশিত : বুধবার, ১৯ আগস্ট, ২০২০

যশোর প্রতিনিধি।। “মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান” -স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে যশোর সদর উপজেলাধীন ১৪ নং নরেন্দ্রপুর ইউনিয়ন ছাত্রলীগ।
মুজিববর্ষ উপলক্ষে এ বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। আজ বুধবার সকাল ১১.০০ টায় যশোর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও কেশবপুর -০৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদারের নির্দেশে যশোর জেলা ও সদর উপজেলা ছাত্রলীগের তত্ত্বাবধায়নে নরেন্দ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন আলমের নেতৃত্বে রূপদিয়া ওয়েলফেয়ার একাডেমী ক্যাম্পাসে ফলজ, বনজ ও ওষুধি গাছ রোপণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন নরেন্দ্রপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আবুল কাশেম বিশ্বাস, রূপদিয়া ওয়েল ফেয়ার একাডেমির প্রধান শিক্ষক বি এম জহরুল পারভেজ, প্রতিষ্ঠানটির সভাপতি এ্যাড.সোহরাব হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, আওয়ামীলীগের অন্যতম নেতা মনিরুল ইসলাম হিমু, প্যানেল চেয়ারম্যান সদস্য ও ইউনিয়ন কৃষকলীগের সভাপতি ফসিয়ার রহমান, ইউপি সদস্য ও সাবেক যুবলীগের সভাপতি জাকির হোসেন, ইউপি সদস্য ও ৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজিম বিশ্বাস, আওয়ামীলীগ নেতা আব্দুল আলীম, ০২ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ফারুক হোসেন, ০৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি পিন্টু হোসেন,০৫ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু সালাম আসাদ পারভেজ, ইউপি সদস্য বাবুল হোসেন বাবু, ছাত্রলীগের সাবেক সভাপতি শান্ত সাহা, আওয়ামীলীগ নেতা আনিছুর রহমান, যুবলীগ নেতা টিটো, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন আলম, ছাত্রলীগ নেতা ডি এম আল আমিন হোসেন, সহ সভাপতি বি এম মোর্তজা, সহ সভাপতি সোহাগ সাহা,ইমরান,প্রচার সম্পাদক মোঃ মহিউদ্দিন সানি, পাঠাগার বিষয়ক সম্পাদক সোহানুর রহমান স্বাধীন, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক মোঃ আরমান হোসেন, ত্রান ও দূর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মোঃ সোয়েব আক্তার, সহ সম্পাদক সৌমিক কর, সুজায়েত, সদস্য আরাফাত, বি এম হেলাল হোসেন সাগর, কাদের বরকন্দাজ, হৃদয়,ইমন প্রমুখ।
১৪ নং নরেন্দ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহীন আলম বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগের অভিভাবক বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এক কোটি বৃক্ষ রোপণ করার উদ্যোগ গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যর নির্দেশনায় যশোর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও কেশবপুর -০৬ আসনের সংসদ সদস্য শাহীন চাকলাদারের নির্দেশে যশোর জেলা ও সদর উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের ডাকে সাড়া দিয়ে আমরা নরেন্দ্রপুর ইউনিয়ন ছাত্রলীগ তিন মাসব্যাপী এই কর্মসূচি অব্যাহত রাখবো।’ তিনি আরও বলেন, সৃষ্টির বুকে প্রাণীকুল বেঁচে থাকায় বৃক্ষের অপরিসীম ভূমিকা রয়েছে। বৃক্ষ মূলত পরিবেশ আবহাওয়া জলবায়ুর ভারসাম্য বজায় রাখে। তাই কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে তিন মাসব্যাপী এই কর্মসূচি অব্যাহত থাকবে।’

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ১১:০৮)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
126
3775974
Total Visitors