1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ভোলায় ডিবি পুলিশ সদস্যকে পেটালো মাদক ব্যবসায়ীরা! - চ্যানেল দুর্জয়
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:২৬ অপরাহ্ন

ভোলায় ডিবি পুলিশ সদস্যকে পেটালো মাদক ব্যবসায়ীরা!

  • প্রকাশিত : সোমবার, ২৪ আগস্ট, ২০২০

ভোলার লালমোহনে মাদক উদ্ধার অভিযানে গিয়ে হামলার শিকার হয়েছেন কাওসার হোসেন (২৬) নামের এক গোয়েন্দা পুলিশ সদস্য। তার মাথায় মাদক ব্যবসায়ীরা ইট দিয়ে পিটিয়ে থেতলে দেওয়াসহ ব্যাপক মারধর করেছে। গুরুতর অবস্থায় তাকে রোববার রাতে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে আসে। পরে ওই রাতেই তাকে উন্নত চিকিৎসার লক্ষে ঢাকায় নিয়ে যায়।

ডিবি সদস্য’র সাথে আসা রহিম নামের অপর এক সদস্য জানান, রোববার রাত ৯টার দিকে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মর্যাদার এক কর্মকর্তার সাথে লালমোহন থানাধীন এলাকায় মাদক উদ্ধার অভিযানে যান ডিবি পুলিশ সদস্য কাওসার হোসেন। মাদক উদ্ধার ও ব্যবসায়ীদের ধরতে কৌশল অবলম্বন করতে ডিবি সদস্য আগেই ঘটনাস্থলে পৌঁছান। এবং এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করে হাতে হ্যান্ডকাপ লাগিয়ে দেন। এসময় কয়েকজন মাদক বিক্রেতা একত্রিত হয়ে পুলিশ সদস্য’র ওপর হামলা করে। একপর্যায়ে তারা পুলিশ সদস্য’র মাথায় ইট দিয়ে আঘাত করাসহ ব্যাপক মারধর করে হাতকড়া নিয়ে পালিয়ে যায়।

ডিবি সদস্য রহিম আরও জানান, টিমের দায়িত্বে থাকা এসআইসহ ডিবি সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে আসা হয়। এই হাসপাতালে ঘণ্টাখানেক চিকিৎসা নেওয়ার পরেও তার শারীরিক অবস্থান উন্নতি না হওয়ায় রাতেই রাজধানীতে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকেরা। পরে সড়ক পথে ডিবি পুলিশ সদস্য কাওসার হোসেনকে নিয়ে যাওয়া হয়।’

এই বিষয়ে জানতে ভোলা গোয়েন্দা পুলিশের ওসির মুঠোফোনে কল দিলে তিনি ব্যস্ত আছেন জানিয়ে কলটি কেটে দেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ১১:২৬)
  • ৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৭শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২৩শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
257
3471409
Total Visitors