1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
পিরোজপুরে জমি দখল ও হামলার অভিযোগে পৌর কাউন্সিলর কারাগারে - চ্যানেল দুর্জয়
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

পিরোজপুরে জমি দখল ও হামলার অভিযোগে পৌর কাউন্সিলর কারাগারে

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০

পিরোজপুর পৌরসভার মাছিমপুরে বাড়ি দখল করা মামলায় পৌর কাউন্সিলর আব্দুল হাই হাওলাদার ও তার সহযোগী ইলিয়াসকে কারাগারে পাঠানো হয়েছে। বুধবার (২ সেপ্টেম্বর) পিরোজপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন চাইলে তাদের কারাগারে পাঠান ম্যাজিস্ট্রেট পল্লবেশ কুণ্ডু।

জানা গেছে, পিরোজপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ আব্দুল হাই হাওলাদারের বিরুদ্ধে সন্ত্রাসী বাহিনী নিয়ে বাড়ি দখল ও এক বৃদ্ধাসহ কয়েকজনকে পিটিয়ে আহত করার অভিযোগে গত রোববার (৩০ আগষ্ট) রাতে একটি মামলা হয়। কমিশনার আব্দুল হাইকে প্রধান আসামি করে নামীয় ১৭ জন ও অজ্ঞাত ১৫ জন সহ ৩২ জনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন বৃদ্ধার পুত্রবধু মোসাম্মৎ ইতি ইসলাম।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পিরোজপুর সার্জিকেয়ার ক্লিনিকের সামনে একটি বসত বাড়ির জাল দলিল করে দীর্ঘদিন দখলের পায়তারা করে আসছিলেন কাউন্সিলর আব্দুল হাই। এ সংক্রান্ত একটি মামলা পিরোজপুর দেওয়ানি আদালতে চলমান রয়েছে। কিন্তু মামলা নিস্পত্তির আগেই কাউন্সিলর আব্দুল হাই গত রোববার (৩০ আগষ্ট) সকালে প্রায় ২’শ সন্ত্রাসীসহ দেশীয় অস্ত্র নিয়ে ওই বাড়িটির ওপর হামলা চালান। এসময় তারা বাড়ির বৃদ্ধ, শিশু ও নারীদের মারধর করেন। বাড়ির মালিক মোসাম্মৎ ফাতেমা বেগম (৭০) এগিয়ে এলে কাউন্সিলর হাই ও তার সহযোগীরা জি আই পাইপ দিয়ে মেরে তার বাম হাত ভেঙে দেন। এসময় বৃদ্ধার পুত্রবধুর ওপরও নির্যাতন চালানো হয়। এ দৃশ্য মোবাইল ফোনে ধারণ করতে গেলে বৃদ্ধার কলেজ পড়ুয়া নাতনিকে নির্যাতন করে মোবাইল ফোন ছিনিয়ে নেন। বাড়ীর সাড়ে পাঁচ লাখ টাকা মূল্যের মালামাল লুটপাট করে সন্ত্রাসীরা তিন-চারটি দোকান ঘর ভেঙে ফেলে এবং তাঁরকাটা দিয়ে জায়গাটি ঘিরে দেন। এরপর কাউন্সিলর আব্দুল হাইয়ের নামে সাইন বোর্ড ঝুলিয়ে দেন।

মামলার বাদী ইতি ইসলাম বলেন, মধ্যযুগীয় কায়দায় কাউন্সিলর আব্দুল হাই ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের ওপর অতর্কিত হামলা করেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ৯:৩৫)
  • ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
287
3412757
Total Visitors