1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
পানিতে ডুবে গেল ট্রাম্পের সমর্থকবাহী একাধিক নৌকা - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

পানিতে ডুবে গেল ট্রাম্পের সমর্থকবাহী একাধিক নৌকা

  • প্রকাশিত : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সমর্থকবাহী বেশ কয়েকটি নৌকা ডুবে গেছে। যুক্তরাষ্ট্রের টেক্সাসের লেক ট্রাভিসে আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনকে সামনে রেখে ট্রাম্পকে সমর্থন দেওয়ার জন্য আয়োজিত একটি প্যারেডে এই নৌকাডুবির ঘটনা ঘটে। খবর বিট্রিশ গণমাধ্যম বিবিসির।

কর্মকর্তারা বলছেন, রাজধানী অস্টিনের কাছে অবস্থিত লেক ট্রাভিসে বহু সংখ্যক বড়ো নৌকা খুব কাছাকাছি এসে একসঙ্গে চলার সময় ঢেউয়ের কারণে এই নৌকাডুবির ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

ট্রাম্পের সমর্থকরা ফেসবুকের মাধ্যমে লেক সার্ভিস বোট প্যারেড নামের একটি প্যারেডের আয়োজন করে। যেখানে প্রায় ২ হাজার ৬শর ও বেশি ট্রাম্প সমর্থকরা অংশ নেয়। এদিকে এই নৌকাডুবির ঘটনায় তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন ট্রাভিস কাউন্টি শেরিফ অফিসের মুখপাত্র ক্রিস্টেন ডার্ক।

(সূত্র: বিবিসি)

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (রাত ১০:৫৯)
  • ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
325
3759157
Total Visitors