1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ওজন বাড়লে মোটা দেখায়, লোকে ভাবে আমি অন্তঃসত্ত্বা: বিপাশা - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

ওজন বাড়লে মোটা দেখায়, লোকে ভাবে আমি অন্তঃসত্ত্বা: বিপাশা

  • প্রকাশিত : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

বলিউড অভিনেত্রী বিপাশা বসুর মা হওয়ার গুজব চলছে কিছুদিন ধরে। তবে অভিনেত্রী ভক্তদের সেই আশা নিভিয়ে দিয়েছেন।

টুইটারে তিনি লিখেছেন, আমার মা হওয়া নিয়ে অসংখ্য মানুষের আগ্রহ আছে, সেটা বেশ মিষ্টি ব্যাপার ঠিকই, কিন্তু সবাইকে হতাশ করে জানাচ্ছি আপাতত তেমন কোনও সম্ভাবনা নেই। এখনই সন্তান আনার কথা ভাবছি না আমরা।

তিনি বলেন, আমি এমনিতে মানুষ হিসেবে যথেষ্ট সোজাসাপটা। তেমন কোনো খুশির খবর হলে নিজেই সেটা শেয়ার করব।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মাতৃত্ব নিয়ে প্রশ্ন করা হলে বিপাশা বলেন, আমার ওজন সামান্য একটু বেড়ে গেলে মোটা দেখায় লোকে প্রশ্ন করে অন্তঃসত্ত্বা কিনা! বিপাশা বলেন, সময় এলে অবশ্যই মা হওয়ার খবর দেবো। তা নিয়ে এতবার প্রশ্ন করার কী আছে! অন্তঃসত্ত্বা কীনা জানতে চেয়ে বার বার প্রশ্নের মুখে পড়াটা খুব বিরক্তিকর বলেও মন্তব্য করেন তিনি। 

উল্লেখ্য, ২০১৬ সালের ৩০ এপ্রিল করণ সিং গ্রোভারের সঙ্গে মালা বদল করেন বিপাশা। তার মতো বড় মাপের স্টার কীভাবে টেলি তারকার সঙ্গে ঘর বাঁধতে পারেন, তা নিয়ে প্রশ্ন তোলেন অনেকেই। যদিও সমস্ত সমালোচনায় পানি ঢেলে গত চার বছর ধরে করণের সঙ্গে ঘর করছেন তিনি।

সূত্র- টাইমস অব ইন্ডিয়া

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ১০:১২)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
86
3807427
Total Visitors