1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিশ্বের সবচেয়ে বেশি উপার্জনকারী ১০ অভিনেতা - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

বিশ্বের সবচেয়ে বেশি উপার্জনকারী ১০ অভিনেতা

  • প্রকাশিত : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০

বিনোদন ডেস্কঃ আগস্টের মাঝামাঝি সময়ে বিশ্বের সবচেয়ে বেশি উপার্জনকারী ১০ অভিনেতার তালিকা প্রকাশ করেছে ফোর্বস ম্যাগাজিন। এ তালিকার সবচেয়ে উপরের নামটি হলিউড অভিনেতা ডোয়েন জনসনের। যিনি বিশ্বব্যাপী ‘দ্য রক’ নামে বেশি পরিচিত। এ বছর তিনি আয় করেছেন ৮৭.৫ মিলিয়ন ডলার (৬৫৪ কোটি টাকা)।

দ্বিতীয় স্থানে আছেন রায়ান রেনল্ডস। ‘রেড নোটিস’ ছবি থেকে তাঁর আয় হয়েছে ২০ মিলিয়ন ডলার। নেটফ্লিক্সের ছবি ‘সিক্স আন্ডারগ্রাউন্ড’ থেকেও ২০ মিলিয়ন ডলার আয় করায় তাঁর মোট আয় ৭১.৫ মিলিয়ন ডলার (৫৩৪ কোটি টাকা)।

তৃতীয় স্থানে আছেন মার্ক ওয়ালবার্গ। ৫৮ মিলিয়ন ডলার (৪৩৩ কোটি টাকা) আয়ের নিরিখে তৃতীয় স্থানে রয়েছেন এই মার্কিন অভিনেতা। ৫৫ মিলিয়ন ডলার (৪১১ কোটি টাকা) উপার্জন করে চতুর্থ স্থানে রয়েছেন মার্কিন অভিনেতা, পরিচালক, প্রযোজক বেন অ্যাফ্লেক।

নেটফ্লিক্সে ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস স্পাই রেসার্স’ নামে সিরিজের প্রযোজনা করে ভিন ডিজেল উপার্জন করেছেন ৫৪ মিলিয়ন ডলার (৪০৩ কোটি টাকা)। তিনি রয়েছেন পঞ্চম স্থানে।

ছয় নম্বর নামটি অক্ষয় কুমারের। বলিউড থেকে একমাত্র তিনিই ফোর্বস ম্যাগাজিনের সেরা ধনি অভিনেতাদের ১০ জনের মধ্যে জায়গা পেয়েছেন। ২০২০-তে অক্ষয় কুমারের উপার্জন ৪৮.৫ মিলিয়ন ডলার (৩৬২ কোটি টাকা)। ২০১৯-এ চতুর্থ স্থানে ছিলেন তিনি।

সাত নম্বরে আছেন ‘ইন দ্য হাইটস’, ‘হ্যামিলটন’ খ্যাত মার্কিন সুরকার, নাট্যকার ও অভিনেতা ম্যানুয়েল মিরান্ডা। ২০২০ সালে তার মোট আয় ৪৫.৫ মিলিয়ন ডলার (৩৪০ কোটি টাকা)। অষ্টম স্থানে রয়েছেন মার্কিন অভিনেতা উইল স্মিথ। এ বছর তিনি আয় করেছেন ৪৪.৫ মিলিয়ন ডলার (৩৩২ কোটি টাকা)।

মার্কিন অভিনেতা, কমেডিয়ান, স্ক্রিনরাইটার অ্যাডাম স্যান্ডলার রয়েছেন নবম স্থানে। তার আয় ৪১ মিলিয়ন ডলার (৩০৬ কোটি টাকা)। শেষ নামটি বিখ্যাত মার্শাল আর্টের বিখ্যাত চাইনিজ হিরো জ্যাকি চ্যান। চলতি বছরে তিনি আয় করেছেন ৪০ মিলিয়ন ডলার (২৯৯ কোটি টাকা)।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৮:৩৩)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
217
3772506
Total Visitors