1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ভান্ডারিয়ায় আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের অব্যাহত কর্মীসভার দ্বিতীয় দিন পালিত (ভিডিও) - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

ভান্ডারিয়ায় আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের অব্যাহত কর্মীসভার দ্বিতীয় দিন পালিত (ভিডিও)

  • প্রকাশিত : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

আল হাসান, স্টাফ রিপোর্টার ভান্ডারিয়াঃ পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলা আওয়ামীলীগ এর অঙ্গ সংগঠন কর্তৃক গ্রহীত সিদ্ধান্তে, উপজেলার সকল সাংগঠনিক ইউনিয়নে কর্মীসভার দ্বিতীয় দিনেও হাজার হাজার তৃণমূল নেতাকর্মীর ঢলে মূখরিত হয় নদমূলা ইউনিয়ন।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকেলে চরখালী বিসমিল্লাহ চত্তরে নদমূলার প্রতিটি ওর্য়াডের নেতাকর্মীদের উপস্থিতিতে কর্মীসভার দ্বিতীয় দিন পালিত হয়। কুরআন তিলওয়াত ও গীতাপাঠের মধ্য দিয়ে ৬ দিনের দ্বিতীয় কর্মীসভা শুরু হয়।

সভায় পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, ভান্ডারিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও বর্তমানে উপজেলার যুবলীগের সাধারণ সম্পাদক এহসাম হাওলাদার বলেন, ‘ষড়যন্ত্র অতীতেও ছিল, এখনো আছে, ভবিষতেও থাকবে। কারণ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশে “স্বাধীনতার সংগ্রাম” ডাক দেয়ার পড় থেকেই শুরু হয়েছিলো ষড়যন্ত্র। যে ষড়যন্ত্রের শিকার হয়ে সপরিবারে নির্মম ভাবে প্রান হাড়াতে হয়েছিলো। আর সেই ষড়যন্ত্রকারিদের কুসন্তানরা আজও ষড়যন্ত্র করে চলছে। অতএব আমাদের সর্বদা সজাগ থাকতে হবে ষড়যন্ত্র মোকাবেলার জন্য।’

কর্মীসভার দ্বিতীয় দিন

এছাড়াও সভায় বক্তব্য রাখেন, নদমূলা ইউনিয়নের যুবলীগ সভাপতি তালুকদার সাইদ আল সুমন, ভান্ডারিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম মাহিম, পৌর ছাত্রলীগীর সাধারণ সম্পাদক মিরাজ সিকদার ইশান, পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি ইসতিয়াক সজল, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক মাইনুল হোসেন মিয়া এবং শেখ মোঃ আনিচুর রহমান ইমরান , কৃষকলীগের সভাপতি ফারুক মুন্সী, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রেদোয়ান সিকদার রিসান ও যুগ্ম আহবায়ক আলামিন সরদার, উপজেলা যুব মহিলালীগের সভাপতি আসমা সুলতানা যুথী, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক লিটন পেশকার। এবং সমাপনি বক্তব্য রাখেন ভান্ডারিয়া উপজেলা যুবলীগের সভাপতি তালুকদার এনামুল কবির টিপু।

এসময় নদমূলা ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের আওয়ামী-যুবলীগ, কৃষক-শ্রমিক লীগ, যুব-মহিলা লীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ ও তৃণমূল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (রাত ৩:২৪)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
262
3283636
Total Visitors