1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সত্য ঘটনা অবলম্বনে আসছে অক্ষয়ের ‘বেল বটম’ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

সত্য ঘটনা অবলম্বনে আসছে অক্ষয়ের ‘বেল বটম’

  • প্রকাশিত : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০

তাড়াতাড়ি ঘুমোতে যাওয়া আর সকালে সূর্য ওঠার আগেই উঠে পড়েন তিনি। সিনেমাও তেমন নিয়ম করেই রিলিজ করেন। অ্যকশন থেকে কমেডি- সবখানেই সমান পদচারণা। বি-টাউনে সবাই বলেন, অক্ষয় কুমারের থেকে নাকি এই প্রজন্মের নিয়মানুবর্তিতা শেখা উচিত।

গত বছরে অক্ষয়ের পাঁচটি ছবি মুক্তি পেয়েছে। করোনাকালে কাজ একটু থমকে ছিল। তবে বলিউডের খিলাড়ি বাড়িতে বসে থাকার পাত্র নন। লকডাউনের মধ্যে তিনিই প্রথম সুরক্ষাবিধি মেনে বিজ্ঞাপনের শুটিং করেছিলেন এই অভিনেতা।

বলিউডে তিনিই একমাত্র অভিনেতা যিনি প্রথম করোনা পরিস্থিতিতে বিদেশে শুটিং করতে যান। সেপ্টেম্বরের ৩০ তারিখ স্কটল্যান্ডে ‘বেল বটম’-এর শুটিং শেষ করেন অক্ষয়। সঙ্গে ছিলেন বাণী কাপুর ও হুমা কুরেশি।

শুটিং শেষে ৫ অক্টোবর প্রকাশ্যে এল ছবির টিজার। টিজারে রেট্রো মেজাজে দেখা যাচ্ছে অক্ষয়কে। অ্যাকশনের ভরপুর আভাসও রয়েছে। আটের দশকের সত্য ঘটনা অবলম্বনে ছবিটি তৈরি করেছেন পরিচালক রঞ্জিৎ এম তিওয়ারি।

যদিও ২০১৯ সালে ছবি তৈরির করার কথা ঘোষণা করেছিলেন তিনি। আর যশরাজ ফিল্মসের ব্যানারের বাইরে এটিই বাণী কাপুরের প্রথম সিনেমা। হুমা এর আগেই অক্ষয় সঙ্গে ‘জলি এল এল বি ২’ ছবিতে অভিনয় করেছেন। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন লারা দত্তা। সব ঠিক থাকলে আগামী বছরের ২ এপ্রিল ছবিটি মুক্তি পাবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৮:৪২)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
212
3772696
Total Visitors