1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সেই চার শিশুকে বাড়ি পৌঁছে দেওয়ার নির্দেশ- বরিশালের বিচারককে হাইকোর্টে তলব। - চ্যানেল দুর্জয়
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

সেই চার শিশুকে বাড়ি পৌঁছে দেওয়ার নির্দেশ- বরিশালের বিচারককে হাইকোর্টে তলব।

  • প্রকাশিত : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

ওমর আল হাসান : যশোর শিশু উন্নয়ন কেন্দ্র থেকে চার শিশুকে শীতাতপ নিয়ন্ত্রিত মাইক্রোবাসে করে আজ রাতের মধ্যে তাদের অভিভাবকদের কাছে পৌঁছে দেয়ার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।

যশোরের জেলা প্রশাসককে (ডিসি) আজ বৃহস্পতিবার রাতের মধ্যে শিশুদের অভিভাবকদের কাছে পৌঁছে দেয়ার ব্যবস্থা গ্রহণের জন্য বলেছেন আদালত।

একইসঙ্গে বরিশালের সংশ্লিষ্ট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে তলব করেছেন হাইকোর্ট। আগামী রোববার (১১ অক্টোবর) সশরীরে তাকে উপস্থিত হওয়ার জন্য বলা হয়েছে।

এ-সংক্রান্ত এক আবেদনের শুনানি নিয়ে বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাত ৯টার পর হাইকোর্টের বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া ও বিচারপতি মহিউদ্দিন শামীমের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।

এর আগে মঙ্গলবার রাতে বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে চার শিশুর বিরুদ্ধে মামলা করা হয়। পরদিন আদালত তাদের যশোর শিশু-কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন। ধর্ষণে অভিযুক্ত শিশুদের বয়স ১০ থেকে ১১ বছর।

মামলা সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ও অভিযুক্ত চার শিশুর বাড়ি একই এলাকায়। গত রোববার বিকেলে খেলার কথা বলে বাড়ির পাশের বাগানে নিয়ে ওই শিশুকে ধর্ষণ করে এক শিশু। ধর্ষণে সহায়তা করে অন্য তিনজন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বৃহস্পতিবার (বিকাল ৫:১৪)
  • ১৬ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৮ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ২রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
378
3751286
Total Visitors