1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোর সদর উপজেলা পরিষদ উপ নির্বাচন - ভোট দিয়েছেন কেন্দ্রীয় আ'লীগ নেতা দিপু। - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

যশোর সদর উপজেলা পরিষদ উপ নির্বাচন – ভোট দিয়েছেন কেন্দ্রীয় আ’লীগ নেতা দিপু।

  • প্রকাশিত : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

স্টাফ রিপোর্টার : যশোর পৌরসভার ৩ নং ওয়ার্ড ঘোপ সেন্ট্রাল রোড মাহমুদুর রহমান স্কুল সেন্টারে ভোট দিয়েছেন যশোরের সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় দপ্তর উপ কমিটির সাবেক সদস্য দেলোয়ার রহমান দিপু। আজ মঙ্গলবার দুপুরে তিনি এ ভোটাধিকার প্রয়োগ করেন।

এর আগে আজ সকাল ৯টায় উপজেলার ১৭৫টি কেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশে এই ভোটগ্রহণ শুরু হয়েছে। উপ- নির্বাচনে নৌকার প্রার্থী নুরজাহান ইসলাম নীরা ও ধানের শীষ নূর-উন-নবী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজ যশোর সদর উপজেলার ৫ লাখ ৬০ হাজার ৫২৪ জন ভোটার তাদের ভোটারাধিকার প্রয়োগ করবেন।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, মোট ভোটকেন্দ্র ১৭৫টি৷ ভোট পরিচালনার জন্য ১৭৫ জন প্রিজাইটিং অফিসার ও এক হাজার ১৩ জন পোলিং এজেন্ট নিয়োগ দেয়া হয়েছে।

এবারের নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে ১ হাজার ৫০০ জন পুলিশ সদস্য এবং দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। দুইজন জুডিসিয়াল ও ১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট দায়িত্ব পালন করছেন। এছাড়া ১৮টি মোবাইল টিম ও স্ট্রাইকিং ফোর্স দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, যশোর-৬ আসনের উপ-নির্বাচনে সংসদ সদস্য পদে নির্বাচনের আগে শাহীন চাকলাদার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেন। এরপর নির্বাচন কমিশন যশোর সদর উপজেলার চেয়ারম্যান পদটি শুন্য ঘোষণা করে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৫:৫৫)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
174
3785558
Total Visitors