1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে আর দেখা যাবে না শামীম ও তৌসিফকে - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে আর দেখা যাবে না শামীম ও তৌসিফকে

  • প্রকাশিত : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০

শুরু থেকেই দর্শকমনে জায়গা করে নিয়েছে হালের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। ভিন্ন ভিন্ন আঞ্চলিক ভাষার সংমিশ্রণ ও ভিন্ন চরিত্র থাকায় নাটকটি দর্শকপ্রিয়তা পেয়েছে খুব দ্রুত। কাজল আরেফিন অমির রচনা ও পরিচালনায় নাটকটির দুই সিরিজ এরই মধ্যে শেষ হয়েছে। এবার প্রচার শুরু হয়েছে তৃতীয় সিরিজ। তবে তৃতীয় সিরিজে থাকছে না নাটকের অন্যতম দুটি জনপ্রিয় চরিত্র ‘নেহাল’ ও ‘আরিফিন’। যেখানে নেহালের চরিত্রে দেখা যায় তৌসিফ মাহবুবকে এবং আরেফিন চরিত্রে থাকেন শামিম হাসান সরকার।

ব্যাচেলর পয়েন্ট প্রথম সিজন শুরু হয় ২০১৮ সালে। প্রথম পর্ব থেকেই ‘নেহাল’ ও ‘আরিফিন’ চরিত্রে অভিনয় করে আসছিলেন তৌসিফ মাহবুব ও শামীম হাসান সরকার। তবে হঠাৎ করেই এই দুজন না থাকায় ভক্তকুলের মধ্যেই কিছুটা হলেও নাড়া লেগেছে। কারণ ‘ব্যাচেলর পয়েন্ট’-এ ৫ জন বন্ধুর একটি বন্ধন ছিল, যা এবারের সিরিজে পাওয়া যাচ্ছে না।

তবে নাটক থেকে সরে দাঁড়ানোর উত্তর পাওয়া গেছে শামীমের ভেরিফাউড পেজ থেকেই। সেখানে তিনি লিখেছেন, তিনি নিজেকে আর স্ক্রিনে দেখতে চান না। শুধু যে ব্যাচেলর পয়েন্ট থেকে সরে এসেছেন তা নয়, তিনি সামনের মাস থেকে কোনো ধরনের ধারাবাহিকের নাটকে কাজই করবেন না। একমাস তিনি নিজেকে ফিট রাখবেন, এরপরেই কাজে যোগ দেবেন বলে জানিয়েছেন। নিজের ইউটিউব চ্যানেল ‘ম্যাঙ্গো স্কোয়াড’ এ সময় দিতে চান তিনি।

তৌসিফ মাহবুব ও শামীম হাসান সরকার ‘ব্যাচেলর পয়েন্টে’ নাটক থেকে সরে দাঁড়ানোর পর এখন একটি প্রশ্ন ঘুরে ফিরে আসছে। ‘ব্যাচেলর পয়েন্ট’ আগের মত সমান জনপ্রিয় থাকবে কিনা। দর্শকমনে ব্যাচেলর পয়েন্ট কতটা সাড়া ফেলতে পারবে তা নিয়েও সংশয় একাংশের।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৯:১১)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
201
3773392
Total Visitors