1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
অভিমানে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেটার সজিবের আত্মহত্যা - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৪৭ অপরাহ্ন

অভিমানে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেটার সজিবের আত্মহত্যা

  • প্রকাশিত : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

হতাশা থেকে আত্মহত্যা করেছেন অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী দলের প্রাথমিক সদস্য সজিবুল ইসলাম সজিব। শনিবার গভীর রাতে রাজশাহীতে নিজ ঘরে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি।

সজীবের পরিবার সূত্র জানিয়েছে, ছোটবেলা থেকেই ক্রিকেটর প্রতি আসক্ত সজীব অনূর্ধ্ব-১৯ দলের খেলোয়াড় হয়ে শ্রীলঙ্কার মাটিতে বেশ কয়েকটি দলের সঙ্গে খেলেছিলেন। ভারতের বিপক্ষে ব্যাট করে একটি সর্বোচ্চ ৯৫ রান সংগ্রহ করেছিলেন। আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে খেলার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। অংশগ্রহণের জন্য সব পরীক্ষাও দিয়েছিলেন তিনি। গত বৃহস্পতিবার টুর্নামেন্টের খেলোয়াড়দের তালিকা প্রকাশ করা হয়। ওই তালিকায় তার নাম না থাকায় হতাশ হয়ে পড়েন সজীব।

সজীব অনূর্ধ্ব-১৫, ১৭ ও ১৯ দলে খেলেছেন। তিনি ১৯ এর হয়ে করেছেন শ্রীলংকা সফর। ভারতের বিপক্ষে রয়েছে তার ৯৫ রানের ইনিংসও। ২০১৭ সালে মালয়েশিয়ায় অনূর্ধ্ব-১৯ দলের হয়ে এশিয়া কাপও খেলেছিলেন সজীব।

ওপেনিং ব্যাটসম্যান ও মিডিয়াম পেস বোলার হিসেবে নিজের পরিচয় ছিলো। অপেক্ষায় ছিলেন এবারের বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে খেলার জন্য। তবে ড্রাফটে না থাকায় হতাশা থেকেই এমন সিদ্ধান্ত হতে পারে বলে দাবি তার পরিবারের।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (দুপুর ১:৪৭)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
152
3845254
Total Visitors