1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
যশোরে পুলিশ সদস্যদের ১ মাস মেয়াদি কম্পিউটার কোর্স সম্পন্ন- সার্টিফিকেট বিতরণ৷ - চ্যানেল দুর্জয়
বুধবার, ২২ মে ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
চৌগাছায় আনারস প্রতীক নিয়ে তৃতীয়বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এস এম হাবিব কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত যশোর শহরে বিএনপি নেতা দুদুর লিফলেট বিতরণ ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের ‘ইস্যু না থাকায় গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমেছে বিএনপি’ রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত রাজধানীর ওয়ারীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু  দেন মোহরের টাকা পরিশোধ না করায় কুপিয়ে হত্যা

যশোরে পুলিশ সদস্যদের ১ মাস মেয়াদি কম্পিউটার কোর্স সম্পন্ন- সার্টিফিকেট বিতরণ৷

  • প্রকাশিত : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১

লোটাস আহমেদ শুভ, স্টাফ রিপোর্টার।। যশোর জেলা পুলিশের অফিসার ও ফোর্সদের কম্পিউটারের উপর দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে পুলিশ লাইন্স মাল্টিপারপাজ ভবনে চলতে থাকা এক মাস মেয়াদী কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের চতুর্থ ব্যাচের প্রশিক্ষণ শেষ হয়েছে।

আজ শনিবার বিকালে পুলিশ সুপারের কার্যালয়ে পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন এক মাস মেয়াদী কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের চতুর্থ ব্যাচের সার্টিফিকেট প্রদান করেন।

অফিসার ও ফোর্সদের কম্পিউটারের উপর অধিক দক্ষ ও চৌকস পুলিশ সদস্য হিসাবে গড়ে তোলার লক্ষ্যে পুলিশ সুপার এ উদ্যোগ গ্রহণ করেন।

কোর্সের সমাপনী ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠানে কোর্সের উদ্যোক্তা পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন বলেন, বর্তমান পেক্ষাপটে কম্পিউটারের উপর দক্ষতার কোনো বিকল্প নেই, এই কথা চিন্তা করেই আমার অধীনস্থ সকল পুলিশ সদস্যদের কম্পিউটারের উপর অধিক দক্ষ ও চৌকস পুলিশ সদস্য হিসাবে গড়ে তোলার লক্ষ্যেই আমরা জেলা পুলিশ যশোর এই উদ্যোগ গ্রহণ করেছি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর)মোহাম্মদ অপু সরোয়ার, আরআই পুলিশ লাইন্স যশোর সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ১:৪৩)
  • ২২শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
205
3925180
Total Visitors