1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
২৫ জুন থেকে দর্শনার্থীদের জন্য খুলছে আইফেল টাওয়ার - চ্যানেল দুর্জয়
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

২৫ জুন থেকে দর্শনার্থীদের জন্য খুলছে আইফেল টাওয়ার

  • প্রকাশিত : বুধবার, ১০ জুন, ২০২০

আন্তর্জাতিক ডেক্স।। করোনার এই দুঃসময়ে দীর্ঘ তিন মাস বন্ধ থাকার পর প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ার আগামী ২৫ জুন থেকে দর্শনার্থীদের জন্য খুলে দেয়া হবে।

আইফেল টাওয়ার ব্যবস্থাপনা কর্তৃপক্ষ মঙ্গলবার (৯ জুন) এক ঘোষণায় এমনটা জানিয়েছে। বিশ্বখ্যাত টাওয়ারটি দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর করোনা পরিস্থিতিতে ইতিহাসে সবচেয়ে বেশি সময় ধরে বন্ধ থাকার ঘটনা ঘটল।

রয়টার্স জানায়, দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দিলেও টাওয়ারের প্রাঙ্গণে প্রবেশের ক্ষেত্রে থাকবে কিছু বিধিনিষেধ। ১১ বছর ও বেশি বয়স্কদের প্রত্যেককে বাধ্যতামূলকভাবে ফেসমাস্ক পরে প্রবেশ করতে হবে।এছাড়া আগামী মাসের ৬ তারিখ থেকে লুভর জাদুঘরও খুলে দেয়ার কথা রয়েছে।ফ্রান্সে এখন পর্যন্ত করোনায় নিশ্চিত আক্রান্ত হয়েছেন ১ লাখ ৯১ হাজার ৩১৩ জন। মারা গেছেন ২৯ হাজার ২১২ জন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • বুধবার (রাত ১১:৪৮)
  • ১লা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২২শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৮ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
191
3332721
Total Visitors