1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ভ্যাকসিন নিচ্ছেন বেগম জিয়া? - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত যশোর শহরে বিএনপি নেতা দুদুর লিফলেট বিতরণ ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের ‘ইস্যু না থাকায় গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমেছে বিএনপি’ রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত রাজধানীর ওয়ারীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু  দেন মোহরের টাকা পরিশোধ না করায় কুপিয়ে হত্যা বাংলাদেশে আসছেন তুর্কি সিরিজ ‘কুরুলুস উসমান’-এর নায়ক বুরাক

ভ্যাকসিন নিচ্ছেন বেগম জিয়া?

  • প্রকাশিত : রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টার।। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনার ভ্যাকসিন নেবেন নাকি নেবেন না, এ নিয়ে আনুষ্ঠানিকভাবে দলের পক্ষ থেকে কোনো কিছু না জানানো হলেও এ নিয়ে আলোচনা-সমালোচনা এখন তুঙ্গে।

‘করোনার ভ্যাকসিন নিতে ইতিবাচক খালেদা জিয়া’ এমন শিরোনামে একটি অনলাইন পোর্টাল সংবাদ প্রকাশ হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং কর্মকর্তা শায়রুল কবির খান বলেন, এ ব্যাপারে কোনোকিছুই তিনি শোনেননি বা জানেন না।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও বেগম খালেদা জিয়ার চিকিৎসক অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন বলেন, ‘ভ্যাকসিন নেয়ার ব্যাপারে বেগম জিয়া ইতিবাচক বা নেতিবাচক কোনোকিছুই নয়। কারণ তিনি অসুস্থ, দীর্ঘদিন ধরে আইসোলেশনে আছেন। তার শারীরিক অবস্থা বিবেচনা করে চিকিৎসকরা যা পরামর্শ দেবেন, সেটাই উনি করবেন। তবে এখনও যেহেতু এ ব্যাপারে কোনো কথা হয়নি, তাই এ নিয়ে আগাম কোনো মন্তব্য করা সমীচীন হবে না।’
করোনার ভ্যাকসিন নিয়ে বিভিন্ন সমাবেশে দলের সিনিয়র নেতারা নেতিবাচক বক্তব্য দিলেও স্থায়ী কমিটির দু’জন নেতা নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান ইতোমধ্যেই ভ্যাকসিন নিয়েছেন বলে জানা গেছে।

এছাড়া দলের যুগ্ম মহাসচিব মাহবুবউদ্দিন খোকনও ভ্যাকসিন নিয়েছেন কয়েকদিন আগে।

দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি ছিলেন বেগম জিয়া। দেশের করোনার প্রকোপ বাড়লে পরিবারের আবেদনের প্রেক্ষিতে গত বছরের ২৫ মার্চ তাকে শর্ত সাপেক্ষে মুক্তি দেয় সরকার।
তবে বেশকিছুদিন ধরে বিএনপি’র সিনিয়র নেতারা বলে আসছেন, ‘আদতে বেগম জিয়া মুক্ত নন, তিনি গৃহবন্দী’। তার সাথে দলের নেতারা ইচ্ছে করলেই দেখা করতে পারেন না বলেও অভিযোগ তুলছেন তারা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (বিকাল ৩:১১)
  • ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
175
3910423
Total Visitors