1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
রাজারহাটে আ'লীগ নেতা হাসুর নেতৃত্বে ফুলন গংয়ের হামলায় আহত ০৩, গুরুতর -১৷ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

রাজারহাটে আ’লীগ নেতা হাসুর নেতৃত্বে ফুলন গংয়ের হামলায় আহত ০৩, গুরুতর -১৷

  • প্রকাশিত : বুধবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টার।। যশোরে রামনগর ইউনিয়নের রাজারহাটে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসুর নেতৃত্বে সন্ত্রাসী হামলা চালিয়েছে সন্ত্রাসী ফুলন গং। এ ঘটনায় তিন জন আহত হয়েছেন তার মধ্যে গুরুতর দু জনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ আহতরা হলেন, সদর উপজেলার রামনগর রাজারহাটের আব্দুর রাজ্জাকের ছেলে বাবলু (৪২), মৃত তুরফানের ছেলে শফিকুল ইসলাম (৪৫) ও বিল্লাল হোসেন (৩৫)।

গুরতর আহত বাবলু বলেন,রাজারহাট বাজারে আমার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। ফুলন একজন চিহ্নিত সন্ত্রাসী। সে প্রায়ই আমার কাছে বিভিন্ন অঙ্কে চাঁদা দাবি করতো। এলাকার নেতা হাসানুজ্জামান হাসুর সাথে থাকায় তাকে কখনো কিছু বলতে পারিনি৷ শুধু বলেছি আমার বৈধ ব্যবসা আমি কাউকে চাঁদা দিতে পারব না। বিগত ২/৩ দিন আগেও সে আমার কাছে চাঁদা না পেয়ে চলে যায়৷ আজ মঙ্গলবার দুপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফুলন, মামুন, রিপন, তুরান, রহিম, জাহিদুল, মোস্তফাসহ ২০-২২ জন ভ্যান চালক শফিকুল কে মারধর করার সময় তাকে বাঁচাতে আমি এগিয়ে যায়৷ ফুলন সহ তাদের একটি গং আমাকে ধর ধর বলে তাড়া করে মেঘনা ফাউন্ডেশনের টিন শেডের নিচে নিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আমাকে হত্যা চেষ্টা করে। রামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসু সেখানে উপস্থিত ছিলেন। পরে স্থানীয়রা আমাকে ও শফিকুল কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এরপর থেকে হাসু ফুলনদের বাঁচাতে দেনদরবার শুরু করে। তারই অংশ হিসেবে ফুলনকে আহত সাজিয়ে আজ রাতে হাসপাতালে ভর্তি করে। এ ঘটনা শুধু নয় হাসুর নিয়ন্ত্রণে রামনগরে ফুলন গং ব্যাপক বেপরোয়া। মাদক সেবন, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের সব কিছুর নিয়ন্ত্রণ হাসুর হাতে৷ আমি এ ব্যাপারে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করছি।

জরুরি বিভাগের চিকিৎসক এম আব্দুর রশিদ জানান, আহতদের মধ্যে বাবলুর অবস্থা আশঙ্কাজনক। তার মাথায় ধারালো অস্ত্রের দু’টি কোপের চিহ্ন রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১:০০)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
309
3761767
Total Visitors