1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বিসিবির সভাপতি হলে সেরা সভাপতি হব: সাকিব - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

বিসিবির সভাপতি হলে সেরা সভাপতি হব: সাকিব

  • প্রকাশিত : রবিবার, ২১ মার্চ, ২০২১

ক্রিকেট ক্যারিয়ারের শেষ দিকে চলে এসেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। ২০২৩ বিশ্বকাপের পর তাকে আর ক্রিকেটাঙ্গনে দেখা নাও যেতে পারে। বাংলাদেশের অনেক ক্রিকেটার ক্যারিয়ার শেষ হওয়ার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) বিভিন্ন পদে দায়িত্ব পালন করছেন।

ক্রিকেট ক্যারিয়ার শেষে সাকিব আল হাসানের সামনে যদি বিসিবির প্রেসিডেন্ট পদে দায়িত্ব সামলানোর সুযোগ আসে তাহলে তিনি হাসিমুখে সেটা গ্রহণ করতে চান। আর তিনি মনে প্রাণে বিশ্বাস করেন যে, তিনি যদি বিসিবির সভাপতি হন তাহলে বিসিবির ইতিহাসের সেরা প্রেসিডেন্ট হবেন।

শনিবার ‘দারাজ ক্রিকফ্রেঞ্জি’র লাইলে সাকিব আল হাসান বলেন, ‘আমি যদি কখনো বিসিবির ওরকম পজিশনে যেতে পারি, আমার কাছে মনে হয়, আমি যত ভালো কাজ করতে পারব তার চেয়ে ভালো আর কেউ করতে পারব না। যদি কখনো বিসিবির প্রেসিডেন্ট হওয়ার সুযোগ আসে আমি সেই সুযোগটি গ্রহণ করব। আমি জানি যে, আমি বিসিবির ইতিহাসে সেরা প্রেসিডেন্ট হব। এটা আমি খুব ভালোভাবে বিশ্বাস করি। আমার পক্ষে সেটা সম্ভব।’

সাকিব আপাতত ক্রিকেট মাঠের বাইরে রয়েছেন। সম্প্রতি তৃতীয়বারের মত বাবা হয়েছেন তিনি। প্রথমবারের মত ছেলে সন্তানের জন্ম দিয়েছেন তার স্ত্রী উম্মে আহমেদ শিশির। সে কারণে পরিবারকে সময় দিতে সাকিব এখন যুক্তরাষ্ট্রে রয়েছেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সকাল ৭:০৭)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
131
3834885
Total Visitors