1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
স্বাস্থ্যবিধি মেনে সোমবার থেকে খুলবে দোকান-শপিংমল - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

স্বাস্থ্যবিধি মেনে সোমবার থেকে খুলবে দোকান-শপিংমল

  • প্রকাশিত : বুধবার, ২১ এপ্রিল, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ স্বাস্থ্যবিধি মেনে আগামী সোমবার (২৬ এপ্রিল) থেকে দেশের সব দোকান ও শপিংমল খুলে দেয়া হতে পারে বলে আশা করছে বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি হেলালউদ্দিন।

কীসের ভিত্তিতে দোকান ও শপিংমল খুলে দেয়ার আশা করছেন জানতে চাইলে হেলালউদ্দিন বলেন, আমি ব্যক্তিগতভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কথা বলেছি। প্রধানমন্ত্রী আমাদের কথা শুনেছেন। গতবছর আমরা পহেলা বৈশাখ ও রোজায় ব্যবসা করতে পারিনি। আমাদের লাখ লাখ ব্যবসায়ী লোকসানের মুখে পড়েছেন। এবার রোজার ব্যবসা করতে না পারলে লক্ষাধিক ব্যবসায়ী পথে বসবেন। তাই আমরা আশাকরছি জনদরদী প্রধানমন্ত্রী আমাদের দাবি সুবিবেচনা করবেন।

প্রধানমন্ত্রী আপনাদের কোনো আশ্বাস দিয়েছেন? এমন প্রশ্ন করা হলে তিনি বলেন, না। প্রধানমন্ত্রী আমাদের কথা শুনেছেন। আমরা যেহেতু প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে পেরেছি, তাই আশাকরি তিনি আমাদের দাবি বিবেচনা করবেন। এর আগেও প্রধানমন্ত্রী আমাদের অনেক দাবি মেনে নিয়েছেন।

তিনি আরও বলেন, আমাদের দাবি মেনে সোমবার থেকে দোকান ও শপিংমল খুলে দেয়া হলে আমরা শতভাগ স্বাস্থ্যবিধি মেনে ব্যবসা করব।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৫:৫৪)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
173
3785534
Total Visitors