1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সিরাজগন্জে গাঁজা ও হেরোইনসহ ৩ মহিলা মাদক ব্যাবসায়ী গ্রেফতার - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

সিরাজগন্জে গাঁজা ও হেরোইনসহ ৩ মহিলা মাদক ব্যাবসায়ী গ্রেফতার

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

সিরাজগঞ্জ প্রতিনিধি।। সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে গাঁজা ও হেরোইনসহ ০৩ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।মঙ্গলবার (২০ এপ্রিল) সন্ধ্যা ৬.১৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখায় কর্মরত উপ-পরিদর্শক খোকন চন্দ্র সরকারের নেতৃত্বে এএসআই শাহিদ আখতার ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় সিরাজগঞ্জ সদর থানাধীন উত্তর কান্দাপাড়া গ্রাম থেকে মাদক বিক্রির সময় তাদেরকে আটক করা হয়।এ সময় তাদের কাছ থেকে ১৫ গ্রাম হেরোইন ও ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত আসামীরা হচ্ছে মোছাঃ মিলি খাতুন, তার বোন লিলি খাতুন ও তার মা মোছাঃ শাহানা খাতুন। সকলেই সিরাজগঞ্জ সদর থানার অন্তর্গত উত্তর কান্দাপাড়া গ্রামের বাসিন্দা।
এ বিষয়ে ডিবির উপ-পরিদর্শক খোকন চন্দ্র সরকার জানান, দীর্ঘদিন যাবত তারা এই মাদক ব্যবসার সাথে জড়িত এবং তারাসহ অত্র এলাকায় প্রায় পরিবারের সকলেই মাদক বেচাকেনা করে থাকে। ইতিপূর্বেও তারা আইনের আওতায় আসলেও সাঁজা শেষে তারা আবারও মাদক বেচাকেনায় সম্পৃক্ত হয়ে পড়ে। তিনি আরও জানান গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৯(ক) ধারায় সিরাজগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় উক্ত থানা হেফাজতে দেয়া হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ৮:২৩)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
149
3789622
Total Visitors