1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে পুলিশের এস আই হত্যার ঘটনায় আটক ৩ - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

নড়াইলে পুলিশের এস আই হত্যার ঘটনায় আটক ৩

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১

উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধি:

নড়াইলে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে।
বুধবার বিকেলে নিহতের মেয়ে সুমাইয়া খানম মামলা দায়ের করেন।
পুলিশ মামলার আসামি নিহতের বাবা, ভাই ও ভাইয়ের স্ত্রীকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, গত সোমবার দুপুরে শালনগর ইউনিয়নের শেখপাড়া বাতাশি গ্রামের মান্নান মিয়ার বড়ছেলে ও জেলা পুলিশের বিশেষ শাখা (মাগুরায়) কর্মরত এসআই সালাউদ্দিনের সাথে বসতবাড়ির জমি নিয়ে ছোট ছেলে জসিম উদ্দিনের কথা-কাটাকাটি হয়।
এ সময় নিহত সালাউদ্দিনের ছোট ভাই জসিম উদ্দিন ও তার স্ত্রী ছাবিনা বেগম, মেঝ ভাই গিয়াস উদ্দিন ও তার স্ত্রী শিউলী বেগম, বাবা মান্নান মিয়া ও সৎমা মনো বেগম পরস্পর মিলে সালাউদ্দিনকে মারপিট করেন। এক পর্যায়ে জসিম উদ্দিন শাবল দিয়ে সালাউদ্দিনের (৪৪) মাথায় আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ফুলতলা এলাকায় পৌঁছালে তিনি মারা যান।
বুধবার বিকেলে নিহতের বড় মেয়ে সুমাইয়া বাদী হয়ে তার দুই চাচা, দুই চাচী ও দাদা-দাদীসহ নয়জনকে আসামি করে নড়াইলে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। (মামলা নং-৩৪ তারিখ- ২১.৪.২০২১) নড়াইলে লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যার ঘটনায় এজাহারভুক্ত আসামি নিহতের বাবা মান্নান মিয়া, ভাই গিয়াস উদ্দিন ও তার স্ত্রী শিউলি বেগমকে গ্রেফতার করে বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যদের আটকে জোর চেষ্টা চলছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (দুপুর ২:০৮)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
144
3812544
Total Visitors