1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সুশান্তর অপমৃত্যু: মামলা হলো সালমান, করণদের বিরুদ্ধে - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন

সুশান্তর অপমৃত্যু: মামলা হলো সালমান, করণদের বিরুদ্ধে

  • প্রকাশিত : শনিবার, ২০ জুন, ২০২০

দূর্জয় আন্তর্জাতিক।। সামাজিক যোগাযোগমাধ্যমে লেখালেখি, কুশপুত্তলিকা পোড়ানোসহ নানান ট্রলের পর অবশেষে মামলা হলো বলিউড তারকা সালমান খানের বিরুদ্ধে। শুধু সালমান নন, সুশান্ত সিং রাজপুতের অপমৃত্যুর ঘটনায় বাদী মামলা করেছেন করণ জোহর, সঞ্জয়লীলা বনসালি, আদিত্য চোপড়া, সাজিদ নাদিয়াদওয়ালার, একতা কাপুরসহ আটজনের বিরুদ্ধে। আজ বুধবার বিহারের মুজফফরপুরে একটি আদালতে এই মামলা করেছেন অ্যাডভোকেট সুধীর কুমার ওঝা।

রোববার বান্দ্রার বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছিলেন ৩৪ বছর বয়সী বলিউডের তরুণ নায়ক সুশান্ত সিং রাজপুত। প্রাণখোলা, হাসিখুশি এই নায়কের মৃত্যু ঘিরে উঠে এসেছে একাধিক প্রশ্ন। সুশান্তের পরিবারের দাবি, খুন করা হয়েছে তাঁদের সন্তানকে। এসব সূত্রে এখন পর্যন্ত ছয়জনকে জেরা করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, সুশান্তের বোন, দুই ম্যানেজার, রাঁধুনি, বন্ধু ও অভিনেতা মহেশ শেট্টি এবং চাবিওয়ালাকে জেরা করা হয়েছে।


এদিকে সুশান্ত সিং রাজপুতের এই মর্মান্তিক পরিণামের জন্য বলিউডকে দায়ী করেছেন অভিনেত্রী কঙ্গনা রনৌত। এ জন্য তিনি বলিউডের ‘স্বজনপোষণ’ নীতিকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন। কঙ্গনার দাবি, সুশান্ত আত্মহত্যা করেননি, তাঁকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। বলিউডের কিছু মানুষের একনায়কতন্ত্রের বিরুদ্ধে সরব হয়েছেন অনেকেই। তবে মামলার ঘটনা আজই প্রথম ঘটল।

ভারতীয় দণ্ডবিধির ৩০৬, ১০৯, ৫০৪ ও ৫০৬ ধারায় করা মামলার অভিযোগপত্রে ওঝা বলেছেন, সুশান্ত সিং রাজপুতকে প্রায় সাতটি ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছিল৷ আর কিছু ছবির রিলিজও আটকে দেওয়া হয়েছিল৷ এতে অভিনেতার যেন দেয়ালে পিঠ ঠেকে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়েছিল, যার শিকার হয়ে তিনি এই মর্মান্তিক পথ বেছে নিতে বাধ্য হয়েছিলেন৷

প্রসঙ্গত, মুজফফরপুরের এই অ্যাডভোকেট এর আগেও বিভিন্ন ইস্যুতে একাধিক সেলিব্রিটিকে আদালতে টেনে এনেছিলেন। এর আগে তিনি ভারতের ইতিহাসবিদ রামচন্দ্র গুহ, অভিনেত্রী কঙ্গনা সেনশর্মা, পরিচালক অপর্ণা সেন, শ্যাম বেনেগালসহ ৪৫ জন তারকা ও বিশিষ্টজনের বিরুদ্ধে মামলা করেছিলেন। সে সময় দেশে অসহিষ্ণুতার বাড়বাড়ন্ত নিয়ে আশঙ্কার কথা জানিয়ে প্রধানমন্ত্রীকে চিঠি লিখেছিলেন এই তারকা ও বিশিষ্টজনেরা। এরই পরিপ্রেক্ষিতে তাঁদের বিরুদ্ধে মামলা করেছিলেন ওঝা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সকাল ১১:৩২)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
144
3842592
Total Visitors