1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ঝিনাইদহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ট্রাকের হেলপারকে পিটিয়ে হত্যা - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৮ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

ঝিনাইদহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ট্রাকের হেলপারকে পিটিয়ে হত্যা

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

আশিকুর রহমান, ঝিনাইদহ,প্রতিনিধিঃ ঝিনাইদহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আলআমিন (২৪) নামের এক ট্রাকের হেলপারকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ শহরের বাইপাস এলাকার শহিদুলের গ্যারেজের সামনে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে ঝিনাইদহ সদর হাসপাতালে তিনি মারা যান। নিহত আলআমিন জেলার হরিনাকুন্ডু উপজেলার বড়-ভাদড়া গ্রামের আকরাম হোসেনের ছেলে।
আল আমিনের মাতা অজলা বেগম অভিযোগ করেন, আমার ছেলে প্রায় ৫ বছর ট্রাকের হেলপার হিসেবে কাজ করে আসছিল। রোববার দুপুরে একটি মোবাইল নাম্বার থেকে কল আসে আলআমিন খুবই অসুস্থ্য। একথা জানার পর আমি ঘটনাস্থলে আসি। তখন আলআমিন জানায়, ট্রাকের টায়ার লাগানো নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে ট্রাক ড্রাইভার ও টায়ারের দোকানিরা মিলে তাকে বেধড়ক মারপিট করে। পরে মুমুর্ষ অবস্থায় স্থানীয়রা ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। তিনি ছেলে হত্যার দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন। পুলিশ জানায়, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। প্রকৃত দোষিদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (সকাল ১০:৫৮)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
99
3808700
Total Visitors