1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
সৌরভেরপরিবারেককরোনার হানা - চ্যানেল দুর্জয়
সোমবার, ১৩ মে ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
ফুটবল খেলা কেন্দ্র করে শংকরপুরে যুবক খুন যশোরে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন মেহেরপুরে স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ, স্বামী আটক   চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে তরুণ নিহত প্রয়োজন হলে ঢাকা এবং আশেপাশের এলাকায় লোডশেডিং করানো হবে: জ্বালানি প্রতিমন্ত্রী শেষ হলো গুচ্ছ ভর্তি পরীক্ষা, জবিতে ক্লাস শুরু হতে পারে ১৫ জুলাই যান্ত্রিক ক্রটি নিয়ে এয়ার এরাবিয়ার ফ্লাইটের জরুরি অবতরণ, প্রাণ রক্ষা ১৯৮ জনের চিরনিদ্রায় শায়িত পাইলট আসিম জাওয়াদ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে অগ্নিকাণ্ডে পুড়ে ছাই ১১ দোকান নবম পে-স্কেল বাস্তবায়নসহ ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

সৌরভেরপরিবারেককরোনার হানা

  • প্রকাশিত : শনিবার, ২০ জুন, ২০২০

ডেক্স রিপোর্ট।। ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) চেয়ারম্যান ও ভারতীয় দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর পরিবারে সদস্যরা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সৌরভের বড় ভাই স্নেহাশিষ গাঙ্গুলীর স্ত্রী মম গাঙ্গুলী এবং তার শ্বশুর ও শাশুড়ি এ ভাইরাসে সংক্রমিত হয়েছেন বলে জানিয়েছে গেছে।

এছাড়া তার বাড়ির এক গৃহকর্মীর শরীরেও ভাইরাসটির উপস্থিতি পাওয়া গেছে বলে।আক্রান্ত চারজনই কলকাতার মমিপুরে একটি প্রাইভেট নার্সিং হোমে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে স্থানীয় স্বাস্থ্য অধিদফতরের এক কর্মকর্তা জানিয়েছেন, পরীক্ষায় এ চারজনের করোনা পজিটিভ হলেও স্নেহাশিষ গাঙ্গুলীর পরীক্ষার নেগেটিভ ফল এসেছে। তবুও তাকে বাধ্যতামূলক হোম আইসোলেশনে পাঠানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (সকাল ১০:৪৪)
  • ১৩ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৫ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
143
3656807
Total Visitors