1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ম্যাচ পাতানোর অপরাধে তিন বছরের জন্য সবধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ উমর আকমল - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

ম্যাচ পাতানোর অপরাধে তিন বছরের জন্য সবধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ উমর আকমল

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০

আব্দুল্লাহ আল সাকিবঃঃ ম্যাচ পাতানোর অপরাধে তিন বছরের জন্য সবধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হলেন পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান উমর আকমল।

আইসিসির দুর্নীতিবিরোধী দুটি ধারা ভাঙ্গার অভিযোগ ছিল তার বিরুদ্ধে।পাকিস্তান ক্রিকেট বোর্ডের শৃঙ্খলা কমিটির চেয়ারম্যান অবসরপ্রাপ্ত বিচারপতি ফজল-ই-মিরান চৌহানের নেতৃত্বে একটি কমিটি গঠন করা হয়। সেই কমিটিই উমর আকমলকে এই শাস্তি দেয়। এবারের পাকিস্তান সুপার লিগ-পিএসএল শুরু হওয়ার আগ মুহূর্তে তাকে সাময়িকভাবে নিষিদ্ধ করে পিসিবি।

আনা হয় ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও কর্তৃপক্ষকে না জানানো ও স্পট ফিক্সিংয়ের অভিযোগ। তদন্তে মেলে অপরাধের প্রমাণ। ধারণা করা হচ্ছে, আগেই পিসিবির বিরুদ্ধে কোনো আইনি লড়াইয়ে না যাওয়ার সিদ্ধান্ত নেয়ায় শাস্তির মাত্রাটা কমিয়ে তিন বছর দেয়া হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৯:০৫)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
203
3773257
Total Visitors