1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আহত আইনজীবীর মৃত্যু - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আহত আইনজীবীর মৃত্যু

  • প্রকাশিত : সোমবার, ১৭ মে, ২০২১

মিতু রহমান : বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় আহত তরুণ আইনজীবী মুশফিকুর রহমান মিশুক (২৮) মারা গেছেন।

মুশফিকুর রহমান মিশুক সদর উপজেলার ঠনঠনিয়া দক্ষিণপাড়া এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে এবং বগুড়া জজ কোর্টের তরুণ আইনজীবী ছিলেন।

রোববার (১৬ মে) বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকার সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেন ঢাকায় হাসপাতালে অবস্থানরত মুশফিকুর রহমান মিশুকের বন্ধু শাফিনুর তান্নি।

শাফিনুর তান্নি জানান, শুক্রবার (১৪ মে) রাত সাড়ে ৮টার দিকে বগুড়া সদর উপজেলার কলোনীর এলাকায় সড়কের উল্টো পাশ থেকে আসা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হন মুশফিকুর। শনিবার (১৫ মে) এয়ার অ্যাম্বুলেন্সে করে বগুড়া থেকে ঢাকার সেন্ট্রাল হাসপাতালে নিয়ে আসা হয় মিশুককে। দুর্ঘটনায় তার মস্তিষ্কে গুরুতর আঘাত লাগে। এ জন্য তাকে আইসিইউতে রাখা হয়। কিন্তু তার শারীরিক অবস্থা বেশি খারাপ থাকায় চিকিৎসকরা অপারেশন করতে পারছিলেন না। পরে রোববার বিকেলে মিশুক মারা যান।

বগুড়া মেডিক্যাল ফাঁড়ির টিএসআই লালন জানান, দুর্ঘটনায় অন্যরা বেশি গুরুতর আহত না হওয়ায় চিকিৎসা নিয়ে চলে গেছেন তারা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৯:৫১)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
164
3774193
Total Visitors