1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
পুলিশে সেবা মানুষের দোর গোড়ায় পৌঁছে দিতে কালিয়ায় বিট পুলিশিং কার্যক্রম । - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

পুলিশে সেবা মানুষের দোর গোড়ায় পৌঁছে দিতে কালিয়ায় বিট পুলিশিং কার্যক্রম ।

  • প্রকাশিত : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০

উজ্জ্বল রায় (নড়াইল জেলা) প্রতিনিধি। পুলিশের সেবা সাধারণ মানুষের দোরগড়ায় পৌঁছে দিতে নড়াইলের কালিয়ায় বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে।

সোমবার (২৯ জুন) বেলা ১১টায় কালিয়া উপজেলার সালামাবাদ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে আনুষ্ঠানিকভাবে ৭নং বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করেন সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন চন্দ্র সরকার।

এ সময় কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ও সালামাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শামীম রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক ও স্থানীয় সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।


বক্তারা জানান, সমস্যগ্রস্থ ব্যক্তিদের অভিযোগের ভিত্তিতে স্থানীয়ভাবে সমস্যাবলীর সমাধান করে পুলিশের সেবা মানুষের দোরগড়ায় পৌঁছে দিতে মহাপুলিশ পরিদর্শকের নির্দেশে দেশব্যাপি রিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। দেশের প্রতিটি ইউনিয়নে একটি করে বিট কার্যালয় থাকবে এবং সেখানে প্রতিনিয়ত একজন পুলিশ কর্মকর্তা দায়িত্ব পালন করবেন। সমস্যাগ্রস্থ ব্যক্তিরা বিট কার্যালয়ে গিয়ে অভিযোগ জানালে দায়িত্বরত কর্মকর্তা বিষয়টি আমলে নিয়ে স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করবেন। কোন কারণে সমাধান করা সম্ভব না হলে সংশ্লিষ্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট পাঠিয়ে দিবেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, কালিয়া উপজেলার ৫নং সালামাবাদ ইউনিয়ন বিট পুলিশিং কার্যালয়ে বিট কর্মকর্তা হিসাবে দায়িত্বপালন করবেন যথাক্রমে এসআই দেবব্রত চিন্তাপত্র, এসআই রণজিৎ সেন ও এএসআই মোঃ সায়েম উদ্দিন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (বিকাল ৩:০৪)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
180
3294927
Total Visitors