1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইল জেলা ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচী। - চ্যানেল দুর্জয়
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন

নড়াইল জেলা ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচী।

  • প্রকাশিত : শুক্রবার, ৩ জুলাই, ২০২০

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নড়াইল জেলা ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচী অব্যাহত রয়েছে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান, গতকাল ছাত্রলীগের আয়োজনে জেলার বিভিন্ শিক্ষা প্রতিষ্ঠান অফিস ও বিভিন্ন সড়কের পাশে জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্জল শাহরিয়ার মীম সাধারন সম্পাদক মোঃ রকিবুজ্জামান পলাশ এ বৃক্ষরোপন কর্মসসুচী পালন করে। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের নেতৃবৃন্দ।


বিষয়ে জানতে চাইলে জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ সারাদেশে বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকীতে সুন্দর আগামীর প্রত্যাশায়,চারিদিকে সবুজের সমারোহে আচ্ছন্ন করতে ও পরিবেশের ভারসাম্য রক্ষায় ছাত্রলীগের এমন কর্মসূচি ইতোমধ্যে সকল মহলে প্রশংসিত হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী নড়াইল জেলা ছাত্রলীগ ইতোমধ্যে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জেলা ছাত্রলীগের সকল ইউনিটের প্রত্যেকটি নেতাকর্মীকে চলমান মৌসুমে কমপক্ষে ৩ টি করে গাছ লাগাতে আহবান জানিয়েছে। যে ৩ টি গাছের ১ টি ফলজ,১ টি বনজ ও ১ টি ভেষজ গাছ।


এসময় জনাব মীম আরো জানান, আমরা এই মৌসুমে নড়াইল জেলার ৩ উপজেলা এবং একটি থানার ১০ হাজার নেতা-কর্মী সর্বমোট ৩০ হাজার বৃক্ষরোপণের টার্গেট নিয়ে সকলে কাজ করে যাচ্ছি। সকলের দোয়ায় ও সহযোগিতায় ইনশাআল্লাহ আমাদের এই কর্মসূচি সফল হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (সকাল ৯:২০)
  • ৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
245
3426494
Total Visitors