1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ঝিনাইদহে করোনা ও উপসর্গ নিয়ে আরো ১১ জনের মৃত্যু - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

ঝিনাইদহে করোনা ও উপসর্গ নিয়ে আরো ১১ জনের মৃত্যু

  • প্রকাশিত : বুধবার, ৭ জুলাই, ২০২১

ঝিনাইদহ প্রতিনিধি::

কোনভাবেই থামানো যাচ্ছে না সীমান্তবতর্ী জেলা ঝিনাইদহে করোনায় মৃত্যু ও আক্রান্তের সংখ্যা। প্রতিদিন নতুন নতুন রোগী হাসপাতালে ভর্তি হচ্ছে। দীর্ঘ হচ্ছে মৃত্যুর মিছিল। সর্বশেষ গত ২৪ ঘন্টায় ঝিনাইদহে করোনা ও করোনার উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ১৫৬ জন।

ঝিনাইদহের সিভিল সার্জন ডাক্তার সেলিনা বেগম জানান, গত ২৪ ঘন্টায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনা পজেটিভ নিয়ে পাঁচজন ও উপসর্গ নিয়ে চারনের মৃত্যু হয়েছে। এছাড়াও আক্রান্ত হয়ে বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় শৈলকুপায় একজন ও হরিণাকুন্ডুতে একজন মারা গেছে। এনিয়ে জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাড়লো ১১৫ জনে। এদিকে সকালে ঝিনাইদহ ও কুষ্টিয়া ল্যাব থেকে ৪৫৭ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এদের মধ্যে পজেটিভ এসেছে ১৫৬ জনের। আক্রান্তের হার ৩৪ দশমিক ১৩ ভাগ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫ হাজার ১৭৬ জন।

ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাক্তার হারুন অর রশিদ জানান, সদর হাসপাতালের করোনা ইউনিটে বর্তমানে ১১৫ জন রোগি চিকিৎসাধীন রয়েছে। শয্যা সংখ্যার তুলনায় বেশি রোগীর কারণে চিকিৎসা দেওয়া কষ্টসাধ্য হয়ে পড়ছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ১১:৫৩)
  • ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
212
3278542
Total Visitors