1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মহেশপুরে খেলনা পিস্তল ও কুড়ালসহ ২ মাদক ব্যবসায়ী আটক - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:৩৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

মহেশপুরে খেলনা পিস্তল ও কুড়ালসহ ২ মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশিত : শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহের মহেশপুরে ৫৬ পিচ ইয়াবা ট্যাবলেট,৩টি চাকু, প্লাস্টিকের চাইনিজ কুড়াল,খেলনা পিস্তল ও ট্রাভেল ব্যাগসহ দু’ মাদক ব্যবসায়কে আটক করেছে মহেশপুর থানা পুলিশ।

মহেশপুর থানা সূত্রে জানাগেছে, বুধবার গভীর রাতে থানার এসআই দিবাকার মালাকরের নেতৃত্বে অভিযান চালিয়ে উপজেলার ভালাইপুর গ্রামের মুনছুর আলী ঠান্টুর বসত বাড়ী হতে ৫৬ পিচ ইয়াবা ট্যাবলেট,৩টি চাকু,প্লাস্টিকের চাইনিজ কুড়াল,খেলনা পিস্তল ও ট্রাভেল ব্যাগসহ তার ছেলে ওহেদুজ্জামান অপু (২২) ও কুষ্টিয়া জেলার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) উপজেলার কাশিনাথপুর গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে মানিক ইসলামকে (২০) আটক করে।

মহেশপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুবুর রহমান জানান, বুধবার রাতে উপজেলার ভালাইপুর গ্রামে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট ও বিভিন্ন মালামালসহ ২ জন মাদক ব্যবসায়কে আটক করা হয়েছে। তিনি আরো জানান,আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার আটক কৃতদেরকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৩:৩৬)
  • ৩০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২১শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
264
3288491
Total Visitors