1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে বাবাকে গাছে বেঁধে নির্যাতন, ঝিনাইদহে আটক ১ - চ্যানেল দুর্জয়
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে বাবাকে গাছে বেঁধে নির্যাতন, ঝিনাইদহে আটক ১

  • প্রকাশিত : সোমবার, ১৪ আগস্ট, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহের কোটচাঁদপুরে মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্কের অভিযোগে মনিরুল ইসলাম নামের এক ব্যক্তিকে গাছে বেঁধে নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী মনিরুল বাদী হয়ে কোটচাঁদপুর থানায় মামলা দায়ের করেন। রোববার (১৩ আগস্ট) দিবাগত রাতে পুলিশ অভিযান চালিয়ে একজনকে আটক করেছে।

মামলার তদন্তকারী এসআই হারুন জানান, উপজেলার কাগমারী গ্রামের কুমিল্লা পাড়ার খলিলের ছেলে মনিরুল ইসলাম। নিজের মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্ক আছে, এমন অভিযোগ তুলে রোববার মনিরুলকে গাছে বেঁধে নির্যাতন করে এলাকার কিছু যুবক। তার মুখে চুনকালি ও গলায় জুতার মালা ঝুলিয়ে ভিডিও ধারণ করা হয় এবং ভিডিওচিত্র সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে মনিরুলকে। মেয়ের সঙ্গে অনৈতিক সম্পর্কের ব্যাপারে তার স্ত্রী বা পরিবারের পক্ষ থেকে কোন প্রকার অভিযোগ নেই। পূর্ব শত্রুতার জেরে এমন ঘটনা ঘটতে পারে বলে পুলিশের ধারণা।

তিনি আরও জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হলে রাতে অভিযান চালিয়ে কাগমারী গ্রামের হানিফের ছেলে ইমন (২৫) নামে একজনকে আটক করে পুলিশ। অন্যান্য আসামিদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলে জানায় পুলিশের এই কর্মকর্তা।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • সোমবার (দুপুর ১:৪৯)
  • ২৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
322
3285883
Total Visitors