1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
ঝিনাইদহে খাদ্য সামগ্রী উপহার নিয়ে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পরিদর্শন করলেন ডিসি - চ্যানেল দুর্জয়
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

ঝিনাইদহে খাদ্য সামগ্রী উপহার নিয়ে প্রধানমন্ত্রীর দেয়া ঘর পরিদর্শন করলেন ডিসি

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১

আশিকুর রহমান, ঝিনাইদহ জেলা প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কোলা ইউনিয়নের সড়াবাড়িয়া গ্রামে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার পাঁচটি ঘর পরিদর্শণ করেছেন ঝিনাইদহ জেলা প্রশাসক মো. মজিবর রহমান। সম্প্রতি অভিযোগ উঠে গরীবের দেওয়া ঘরে ফাটল ধরেছে। মঙ্গলবার দুপুরে অভিযোগের সত্যতা দেখতে ঘটনাস্থলে যান ডিসি। এ সময় ঘরে থাকা পরিবারগুলোর মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা, কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ভুপালি সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল্লাহ হেল- আল-মাসুম এবং কোলা ইউনিয়নের চেয়ারম্যান আয়ুব হোসেন।
সম্প্রতি অভিযোগ উঠে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ঘরে ফাটল ধরেছে। ঘটনা জানতে পেরে তিনি স্বশরীরে পরিদর্শণে আসেন। সেখানে তিনি ঘুরে অভিযোগের সত্যতা পাননি।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন জানান, অভিযোগ উঠেছিল নির্মাণ কাজ সম্পন্ন হওয়া এই ঘর গুলোতে ফাটল ধরেছে। কিন্তু সরেজমিন পরিদর্শণ করে তেমন কিছুই পাওয়া যায়নি। তিনি জানান, একটি ঘরের পেছনে প্লাস্টার উঠে ফাটলের মতো দেখাচ্ছিল আসলে সেটি ফাটল নয়। বিষয়টি সাথে সাথে ঠিক করে দেওয়া হয়েছে।
ঘরে বসবাসকারীরা জানান, তারা নিজেরা সেখানে উপস্থিত ছিলেন নির্মাণের সময়। এই ঘরগুলো নির্মাণে সকল উপকরণ ভালো ছিল।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (রাত ১১:১৫)
  • ২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
217
3278429
Total Visitors