1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদে থানায় অভিযোগ। - চ্যানেল দুর্জয়
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৮:০১ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
কায়েমকোলার মাদক কারবারি মিঠুর বীরদর্পে অব্যহত প্রতারণা! চৌগাছায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় শামীম রেজা ভাইস চেয়ারম্যান নির্বাচিত যশোর শহরে বিএনপি নেতা দুদুর লিফলেট বিতরণ ঝিনাইদহে আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ২০ টাঙ্গাইলের কালিহাতীতে বজ্রপাতে প্রাণ গেল দুই কৃষকের ‘ইস্যু না থাকায় গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমেছে বিএনপি’ রাঙ্গামাটির লংগদুতে সন্ত্রাসীদের ব্রাশফায়ারে দু’জন নিহত রাজধানীর ওয়ারীতে বালতির পানিতে ডুবে শিশুর মৃত্যু  দেন মোহরের টাকা পরিশোধ না করায় কুপিয়ে হত্যা বাংলাদেশে আসছেন তুর্কি সিরিজ ‘কুরুলুস উসমান’-এর নায়ক বুরাক

নড়াইলে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার প্রতিবাদে থানায় অভিযোগ।

  • প্রকাশিত : বুধবার, ৮ জুলাই, ২০২০

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে স্কুল ছাত্রীকে উত্যক্ত করার ঘটনায় অসহায় ছাত্রীর পিতা বিচারের দাবিতে দ্বারে দ্বারে ঘুরে অবশেষে নড়াইল সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। লিখিত অভিযোগ সূত্রে জানা যায়,একই ইউনিয়নের আব্দুল মাজেদ মোল্যার মেয়ে শান্তা ইসলাম স্থানীয় বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। স্কুলে যাতায়াতের পথে তার উপর কুদৃষ্টি পড়ে পার্শ্ববর্তী গ্রামের আবুল কালাম মোল্যার ছেলে বখাটে জুবায়ের মোল্যার। জুবায়ের তাকে স্কুলে যাওয়া-আসার সময় প্রায়ই উত্যক্ত করে আসছিল।
উত্যক্তের শিকার হয়ে ভুক্তভোগী শিক্ষার্থী বিষয়টি তার পরিবারকে জানালে তার পিতা স্থানীয় ইউপি সদস্য ও অভিযুক্তের পরিবারের কাছে ঘটনাটির সুষ্ঠু বিচার দাবি জানান।
কিন্তু এতে অভিযুক্ত জুবায়ের মোল্যা আরও বেশি ক্ষিপ্ত হয়ে ওঠে। বখাটে জুবায়ের মেয়েটির পরিবারের ব্যবহৃত মোবাইল ফোনে বারবার কল দিয়ে বিরক্ত করতে থাকে,বিরক্ত করার এক পর্যায়ে মেয়েটি জুবায়েরের নাম্বারটি ব্লাক লিস্টে রেখে দেয়। বারবার মোবাইলে যোগাযোগ করে ব্যর্থ হওয়ায় মেয়েটিকে অপহরণের উদ্দেশ্যে রোববার (৫ জুলাই) বিকালে অভিযুক্ত জুবায়ের মোল্যা, নান্নু মোল্যার ছেলে রায়হান মোল্যা, একই গ্রামের হারুন মোল্যার ছেলে রাজু মোল্যা, জুলহাস ফকিরের ছেলে রাসেল ফকিরসহ আরো ৮-১০ জনকে সাথে নিয়ে মেয়েটির বাড়িতে গিয়ে অতর্কিত হামলা চালায়।


হামলার এক পর্যায়ে ঘুমন্ত মেয়েটিকে জবরদস্তি উঠিয়ে তার হাত ধরে টেনে-হিঁচড়ে ঘর থেকে বের করে নিয়ে আসে। তাকে ঘর থেকে বের করে নেওয়ার সময় তার স্পর্শকাতর অঙ্গে হাত দিয়ে শ্লীলতাহানি ঘটায়। মেয়েটিকে অপহরণ করার সময় তার আন্তচিৎকারে পাশ্ববর্তী মঞ্জুরা বেগম,আসমা বেগম,শিমুল,রুবেল মোল্যাসহ অনেকে দৌঁড়ে এসে অপহরণকারীদের হাত থেকে মেয়েটিকে উদ্ধার করতে গেলে তারা উদ্ধারকারীদেরকে ধাক্কা দিয়ে ফেলে দেয় পরে পরিস্থিতি বেগতিক দেখে দ্রুত পালিয়ে যায়। বখাটে জুবায়ের ও তার সঙ্গীদের দ্রুত গ্রেফতারপূর্বক আইনের আওতায় আনার জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছে মেয়েটি ও তার পরিবারের সদস্যরা। এ বিষয়ে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন জানান,অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • মঙ্গলবার (রাত ৮:০১)
  • ২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
210
3917347
Total Visitors