1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
হামিদপুরে ফাতেমা আনোয়ারের উদ্যোগে দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

হামিদপুরে ফাতেমা আনোয়ারের উদ্যোগে দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১

সালাহ্উদ্দীন সাগর।। জাতীয় শোক দিবস উপলক্ষে যশোর সদর উপজেলার হামিদপুরে দোয়া মাহফিল ও দুস্থ অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেছে যশোর জেলা মহিলা আওয়ামী লীগ।

মঙ্গলবার  (১৭ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে যশোর জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী ও ১২ নং ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ফাতেমা আনোয়ার এর  উদ্যোগে দোয়া ও মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।

১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে শহীদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মুনাজাত করা হয়। পরে অসহায় দুস্ত মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন  ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আর্দশকে হত্যা করতে পারেনি। বাঙালি জাতি এখনো বঙ্গবন্ধুর আর্দশ ধারণ করে বলেই প্রতিটা বাঙালির হৃদয়ে বঙ্গবন্ধু জড়িয়ে আছেন।

বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা নিজের জীবন বাজি রেখে যেমন বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তন করে যাচ্ছেন তেমনি বঙ্গবন্ধু হত্যা, যুদ্ধাপরাধীর মঞ্চে যারা ছিলেন, তাদের বিচার করে জাতিকে কলঙ্কমুক্ত করেছেন। বঙ্গবন্ধুর পালাতক খুনিদের দেশের ফিরিয়ে এনে মৃত্যুদণ্ড কার্যকর করতে হবে। একই সঙ্গে এক/এগারো ও ১৫ আগস্ট ঘটনার পিছনে যারা কলকাঠি নেড়েছেন তাদের মুখোশ উন্মোচিত করার আহ্বান জানাচ্ছি। 

তিনি বলেন, বঙ্গবন্ধু হত্যার নেপথ্যের কুশীলব যারা, তাদের তদন্তের আওতায় আনতে হবে। নতুন প্রজন্মের কাছে তাদের মুখোশ উন্মোচন করতে হবে। স্বাধীনতার পরাজিত শক্তির কুশলবরা পাকিস্তানের এজেন্ডা বাস্তবায়নের জন্য ঘৃণ্য বর্বরোচিত হামলা করে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে।

এসময় আরও উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র হায়দার গণি খান পলাশ,কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও জেলা আওয়ামী লীগের সদস্য দেলোয়ার রহমান দিপু, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি লাইজু জামান, যশোর জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মহিন উদ্দিন মিঠু, যুবলীগ নেতা আরাফাত রহমান বাসিদ , জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ ইমামুল কবির, পৌর কাউন্সিলর এবং সদর উপজেলা যুবলীগের সদস্য সাইদুর রহমান রিপন, পৌর কাউন্সিলর অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, পরিবহন শ্রমিক সংস্থা ২২৭ সভাপতি আজিজুল আলম মিন্টু, ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রিয়াদ প্রমুখ।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৭:৪৬)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
266
3771572
Total Visitors