1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
আকুল নির্দোষ- স্ত্রীর অভিযোগের তীর পুলিশের দিকে - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

আকুল নির্দোষ- স্ত্রীর অভিযোগের তীর পুলিশের দিকে

  • প্রকাশিত : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কাছে চারসহযোগি সহ আটক শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকুল হোসাইনকে নির্দোষ দাবি করে সংবাদ সম্মেলন করেছেন তার স্ত্রী। বৃহস্পতিবার সন্ধারপর স্ত্রী নাদিরা আক্তার লাইজু প্রেসক্লাব যশোরে এসে সংবাদ সম্মেলন করে আকুলকে ফাঁসানো হয়েছে বলে অভিযোগ করেন। তার দাবি, ব্যবসায়িক কাজে গত ৩০ আগস্ট সোমবার আকুল খুলনায় যাচ্ছিলেন। ওইদিন বিকালে তাদের সাথে মোবাইল ফোনে আকুলের সর্বশেষ কথা হয়। অথচ, পুলিশ দাবি করেছে তাকে ৩১ আগস্ট ভোর রাতে অর্থাৎ ১ সেপ্টেম্বর ভোরে আটক করেছে। মূলত তাকে খুলনা থেকে তুলে ঢাকায় নিয়ে গিয়ে দুইদিন পর অস্ত্র দিয়ে আটক দেখানো হয়েছে।সংবাদ সম্মেলন থেকে আকুলসহ তার সঙ্গী এবং যেসব পুলিশ কর্মকর্তা তাদের আটক করেছেন ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে ওই সময় তারা কোথায় ছিলেন তা শনাক্ত করে বিষয়টির প্রকৃত রহস্য উন্মোচনের জন্য সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করা হয়।লিখিত বক্তব্যে বলা হয়, আকুল হোসাইন, আব্দুল আজিম, ইলিয়াস হোসেন, মিলন হোসেন ও ফজলুর রহমান প্রতিষ্ঠিত সিঅ্যান্ডএফ ব্যবসায়ী। তারা একসাথে ব্যবসায়িক কাজে খুলনায় যাচ্ছিলেন। এ সময় গুলশান জোনের ডিবি পুলিশ সদস্যরা  তাদের খুলনা থেকে তুলে ঢাকায় নিয়ে যান। পরে অস্ত্রসহ আটকের নাটক সাজানো হয়েছে।

সংবাদ সম্মেলন থেকে বলা হয়, ডিএমপির মিডিয়া সেন্টার থেকে সংবাদিকদের মিথ্যা তথ্য দেয়া হয়েছে। জানানো হয়েছে, আকুল ২০১৪ সাল থেকে অস্ত্র ব্যবসার সাথে জড়িত। এই সময়ে তিনি ২০০ অস্ত্র বিক্রি করেছেন। অথচ, তার নামে অস্ত্র তো পরের কথা চোরাচালানের সাথে সংশ্লিষ্ট কোনো মামলা নেই। সম্পূর্ণ মিথ্যা তথ্য দিয়ে তাকে হয়রানি করা হচ্ছে।
সংবাদ সম্মেলনে আকুল হুসাইনের রাজনৈতিক পরিচয় তুলে ধরে বলা হয়, ১/১১ অবৈধ সরকারের সময় আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আটকের প্রতিবাদে যশোরে প্রথম যে ২৪ জন মিছিল করেছিলেন আকুল তাদের একজন। তিনি দীর্ঘদিন যশোর জেলার শার্শা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি জেলা ছাত্রলীগের সহ-সভাপতিরও দায়িত্ব পালন করেছেন।আকুল নির্দোষ। সম্পূর্ণ উদ্দেশ্যমূলকভাবে তাকে ফাঁসানো হচ্ছে।সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আকুলের স্ত্রী নাদিরা আক্তার লাইজু। এসময় তার সাথে ছিলেন আকুলের ভায়রাভাই ওহিদ হোসেন, শালিকা ফারহানা ইয়াসমিন, ভাইপো সিফাত হোসেন সজল।

উল্লেখ্য, বৃহস্পতিবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত ব্রিফিংয়ে  জানানো হয় রাজধানীর মিরপুর, দারুস সালাম ও গাবতলী এলাকায় অভিযান চালিয়ে আকুল সহ ৫জনকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে অস্ত্র ব্যবসায় ব্যবহৃত একটি প্রাইভেটকার, ৮টি বিদেশি পিস্তল, ১৬টি ম্যাগাজিন ও ৮টি গুলি জব্দ করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৩:১৮)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
199
3781721
Total Visitors