1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বরিশালে বেপরোয়া পিকআপ ভ্যানের চাপায় ২ জনের মৃত্যু - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

বরিশালে বেপরোয়া পিকআপ ভ্যানের চাপায় ২ জনের মৃত্যু

  • প্রকাশিত : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০

ওমর আল হাসান, ব্যুরো চীফ বরিশালঃ ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেরার ইলা দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকায় বেপরোয়া পিকআপ ভ্যানের চাপায় এক নারী ও এক পুরুষের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও এক নারী গুরুতর আহত হয়েছেন।

গৌরনদী হাইওয়ে থানার ওসি মুজাহিদুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুরে পর বরিশাল থেকে ফরিদপুরগামী একটি পিকআপ ভ্যান ইলা দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে নেমে গিয়ে দুই নারী একজন পুরুষকে চাঁপা দেয়। এতে পুরুষ পথচারী বারেক বেপারী (৬০), মহাসড়কের পাশে বসে পাটকাঠী তুলতে থাকা লিপি আক্তার (৩০) ও আলেয়া বেগম (৫০) নামের তিনজন গুরুতর ভাবে আহত হন।

তিনি আরও জানান, তাৎক্ষনিক খবর পেয়ে গৌরনদী হাইওয়ে পুলিশের সদস্যরা গুরুতর আহত অবস্থায় তাদেরকে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বারেক বেপারী ও লিপি আক্তারের মৃত্যু হয়। নিহত বারেক বেপারী ইলা গ্রামের হাসেম বেপারীর পুত্র ও লিপি আক্তার ডাসার থানার পূর্ব পুয়ালী গ্রামের তাজুল ফকিরের স্ত্রী। এ ঘটনায় চালক ও হেলপার পালিয়ে গেলেও পিকআপ ভ্যানটিকে আটক করা হয়েছে বলে ওসি উলে­খ করেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (রাত ১:১০)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
312
3761976
Total Visitors