1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বরিশালে নতুন করে ৩৪ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৯৭১ - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

বরিশালে নতুন করে ৩৪ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৯৭১

  • প্রকাশিত : বুধবার, ১৫ জুলাই, ২০২০

ওমর আল হাসান, ব্যুরো চীফ বরিশালঃ বরিশাল জেলায় ২৪ ঘন্টায় আরো ৩৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ১৯৭১ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। জেলায় মোট মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৩৩ জনে। এবং নতুন করে ৫৪ জনসহ মোট ৭৫৩ জন ব্যক্তি করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছে।

মঙ্গলবার (১৪ জুলাই) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে- বরিশাল সদর উপজেলার ৩ জন ও উজিরপুর উপজেলার ১ জন, বাকেরগঞ্জ উপজেলায় ৭ জন, আগৈলঝাড়া উপজেলায় ৪ জন, উজিরপুর উপজেলায় ১ জন, বরিশাল নগরীর কালু শাহ সড়ক এলাকার ৩ জন, অক্সফোর্ড মিশন রোড এলাকার ২ জন, ব্রাউন কম্পাউন্ড, রুপাতলি, নথুল্লাবাদ, আলেকান্দা, ফলপট্টি, মুন্সী গ্যারেজ প্রত্যেক এলাকার ১ জন করে ৬ জন, ব্যাংকে কর্মরত ২ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ২ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২ জন নার্স ও সদর উপজেলা স্বাস্থ্য বিভাগের ১ জন স্টাফ।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৩৪ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৩:০৯)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
193
3781544
Total Visitors