1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নলছিটিতে পরকীয়ার জেরে যুবককে শ্বাসরোধ করে হত্যা! - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

নলছিটিতে পরকীয়ার জেরে যুবককে শ্বাসরোধ করে হত্যা!

  • প্রকাশিত : বুধবার, ১৫ জুলাই, ২০২০

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠির নলছিটির মোল্লারহাট ইউনিয়নের কান্দিবপুর গ্রামে রায়হান জোমাদ্দার (২০) নামে এক যুবক নিজ ঘরে রহস্যজনক মৃত্যুর শিকার হয়েছেন। মঙ্গলবার (১৪ জুলাই) স্থানীয় থানা পুলিশ যুবকের লাশ উদ্ধার করে। যুবক পরিকল্পিত হত্যার শিকার হয়েছে কিনা পুলিশ এমন সন্দেহে লাশটি ময়নাতদন্তে পাঠিয়েছে। অবশ্য পরিবারের লোকজনের মধ্যেও এমন সন্দেহ দানা বেধেছে। তাদের দাবি রায়হানকে গভীর রাতে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পুলিশ প্রাথমিকভাবে পরিবারের দাবির সাথে একমত না হলেও বিষয়টি সন্দেহজনক বলে অবহিত করে।

নলছিটি থানা পুলিশ জানায়, স্থানীয় পূর্ব কান্দিবপুর গ্রামের জাকির হোসেন জোমাদ্দারের ছেলে রায়হানের মৃত্যুর খবর মঙ্গলবার সকালে থানা পুলিশ জানতে পারে। পরে ঘটনাস্থলে পৌঁছে তার লাশটি উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তে পাঠায়। লাশটি উদ্ধারকালে শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন পুলিশকে খুনের আলামত দিয়েছে। কিন্তু পুলিশ তাৎক্ষণিক কোনো আইনি পদক্ষেপ নেয়নি।

রায়হানের বাবার অভিযোগ ছেলের সাথে স্ত্রীর বনিবোনা হচ্ছিলো না। বরং পরিবারে বাকবারতা লেগেই ছিলো। সোমবার রাতেও টিভি দেখা নিয়ে ছেলে তার স্ত্রী মীম আক্তারের সাথে বাকবিতন্ডায় লিপ্ত হয়। পরে সকালে পাওয়া যায় ছেলের নিথর দেহ।

রায়হানের ভাই রবিউল ইসলাম হৃদয়ের অভিযোগ, তার ভাবী মীম আক্তার বরিশাল শহরের বটতলা এলাকার বাসিন্দা আশিকের স্ত্রী থাকাকালে বড় ভাই রায়হানের সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে এবং আশিককে তালাক দেন। এরপর তার ভাইকে বিয়ে-সংসার করলেও সাবেক স্বামী আশিকের সাথে যোগাযোগ রক্ষা করে আসছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (ভোর ৫:৪০)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
347
3768540
Total Visitors