1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বরিশালে করোনায় ব্যবসায়ীর মৃত্যু - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

বরিশালে করোনায় ব্যবসায়ীর মৃত্যু

  • প্রকাশিত : বুধবার, ১৫ জুলাই, ২০২০

ওমর আল হাসান, ব্যুরো চীফ বরিশালঃ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ফকরুল হাসান (৫২) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।

ফকরুল আগৈলঝাড়া উপজেলার বাকাল ইউনিয়নের পয়সারহাট গ্রামের আরব আলী মিয়ার ছেলে এবং পয়সারহাট বন্দরের গ্যাস ব্যবসায়ী ছিলেন। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আগৈলঝাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বখতিয়ার আল-মামুন।

তিনি জানান, ব্যবসায়ী ফকরুল হাসান করোনা উপসর্গ নিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়লে গত ৯ জুলাই তার স্বজনরা তাকে শেবাচিমের করোনা ওয়ার্ডে ভর্তি করেন। সেখানে নমুনা পরীক্ষায় তার রিপোর্ট পজেটিভ হয়।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (বিকাল ৩:৪৩)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
198
3782214
Total Visitors