1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
বোরকা পরে ভারতে পালানোর সময় গ্রেপ্তার সাহেদ, আনা হয়েছে ঢাকায় - চ্যানেল দুর্জয়
শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

বোরকা পরে ভারতে পালানোর সময় গ্রেপ্তার সাহেদ, আনা হয়েছে ঢাকায়

  • প্রকাশিত : বুধবার, ১৫ জুলাই, ২০২০

বিশেষ প্রতিনিধিঃ সাতক্ষীরার দেবহাটা উপজেলার সীমান্ত এলাকা থেকে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ করিমকে বোরকা পরা অবস্থায় গ্রেপ্তার করেছে র‌্যাব। আর বুধবার ভোর সোয়া ৫টার দিকে র‌্যাব গ্রেপ্তারের পর হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয় তাকে।

র‌্যাব ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বুধবার ভোর ৫টা ১০ মিনিটের দিকে সাতক্ষীরা সীমান্তে দেবহাটা থানার সাগর বাজারের পাশে অবস্থিত ইছামতি নদীতে নৌকায় পালিয়ে থাকা অবস্থায় সাহেদকে গ্রেপ্তার করা হয়। স্থানীয় একজন কালোবাজারির মাধ্যমে ডিঙি নৌকায় চেপে ভারতে পালানোর চেষ্টা করছিলেন। সাহেদ বোরকা পরে নৌকায় উঠেছিলেন। ঠিক সেই সময়ে বিশেষ অভিযান চালিয়ে তাকে অস্ত্রসহ গ্রেপ্তার করে তাকে অনুসরণ করা র‌্যাবের গোয়েন্দা দল।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শনিবার (বিকাল ৩:৩২)
  • ১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
146
3814105
Total Visitors