1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
নড়াইলে ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপন - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
পাবনার সুজানগর খাদ্য বিষক্রিয়ায় শিশু শিক্ষার্থীর মৃত্যু সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে বিএফইউজে ও জেইউজের তীব্র নিন্দা এক বিভাগ বাদে সারাদেশে চতুর্থ দফায় ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি নিখোঁজের দুইদিন পর নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার আওয়ামী লীগের উপদেষ্টা প্রণব কুমার বড়ুয়া মারা গেছেন দক্ষতা ছাড়া শুধু জ্ঞান অর্জন করলে আমরা পিছিয়ে পড়বো: শিক্ষামন্ত্রী রিকশাচালকদের মাঝে ৩৩ হাজার ছাতা বিতরণ ডিএনসিসির রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী চৌগাছার সাপেকাটা রোগীর যশোর সদর হাসপাতালে মৃত্যু যশোরে হিট স্ট্রোকে স্কুলশিক্ষকের মৃত্যু

নড়াইলে ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের বৃক্ষরোপন

  • প্রকাশিত : বুধবার, ১৫ জুলাই, ২০২০

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:
“মুজিব বর্ষের স্লোগান ৩ টি করে গাছ লাগান” এই প্রতিপাদ্যকে বুকে ধারণ করে মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নির্দেশনায় সারাদেশের ন্যায় নড়াইলেও পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপন কর্মসূচি পালন করেছে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ শাখা। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি জানান,
বুধবার (১৫ জুলাই) দুপুরে কলেজ ক্যাম্পাসে ও নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের পুরুষ ও মহিলা হোস্টেলের মধ্যে বনজ ও ফলজ গাছ রোপন করা হয়। বিভিন্ন প্রজাতির প্রায় শতাধিক বৃক্ষরোপন করেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় উপস্থিত উপস্থিত ছিলেন, নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের প্রত্যেকটি ইউনিটের ছাত্রলীগের নেতাকর্মীরা। তারা সকলেই স্বতঃস্ফূর্তভাবে এ বৃক্ষরোপন কার্যক্রমে অংশগ্রহণ করে পরিবেশের বন্ধু বৃক্ষ রোপন করেন।

নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক জোবায়ের হোসেন মানিক বলেন, কেন্দ্রীয় কমিটির যেকোনো কর্মসূচি পালন করতে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ বদ্ধপরিকর সবসময়। আমাদের প্রতিটি নেতাকর্মী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে ক্যাম্পাসে গাছ লাগিয়েছে। সামনেও কেন্দ্রীয় কমিটি যে কর্মসূচি দিক না কেন আমরা সামাজিক দূরত্ব বজায় রেখে তা পালন করার চেষ্টা করবো। আমাদের নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের কর্মসূচি অনুযায়ী ও নড়াইল-২ আসনের সাংসদ মাশরাফি বিন মোর্ত্তজা, নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজামউদ্দিন খান নিলু ও নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুজ্জামান মুকুলের স্বপ্ন বাস্তবায়নের লক্ষে আমরা বৃক্ষরোপন করেছি।

তিনি আরও বলেন, শুধু বৃক্ষরোপনই না নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে করোনা ভাইরাস থেকে সাধারণ মানুষকে সচেতন করতে বিভিন্ন লিফলেটও ইতোমধ্যে বিতরণ করা হয়েছে। উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি:

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৬:০৫)
  • ৩রা মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
303
3367960
Total Visitors