1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
অভিযোগের সত্যতা মিলেছে, ৯ শিক্ষার্থী সাময়িক বহিস্কার - চ্যানেল দুর্জয়
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

অভিযোগের সত্যতা মিলেছে, ৯ শিক্ষার্থী সাময়িক বহিস্কার

  • প্রকাশিত : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

খুলনা প্রতিনিধি: খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের অধ্যাপক ড. মো. সেলিম হোসেনের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় ৯ শিক্ষার্থীকে বহিস্কারের সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট। 

শনিবার (৪ ডিসেম্বর) এ সংক্রান্ত এক চিঠিতে বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের পক্ষ থেকে জানানো হয়, বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেটের ৭৬তম (জরুরী) সভায় সিসিটিভি ফুটেজ ও অন্যান্য তথ্যাদি পর্যালোচনা করে বিষয়টির প্রাথমিক সত্যতা প্রতীয়মান হওয়ায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রশৃংখলা ও আচরণবিধির আলোকে অসদাচরণের আওতায় সিন্ডিকেট এই শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয় থেকে সাময়িকভাবে বহিষ্কার করার সিদ্ধান্ত নিয়েছে।

বহিষ্কৃত শিক্ষার্থীরা হলো, সাদমান নাহিয়ান সেজান, মো. তাহামিদুল হক ইশরাক, মো. সাদমান সাকিব, আসম রাগিব আহসান মুন্না, মাহমুদুল হাসান, মোহাম্মাদ কামরুজ্জামান, মো. রিয়াজ খান নিলয়, ফয়সাল আহমেদ রিফাত ও মো. নাইমুর রহমান অন্তু। 

উল্লেখ্য, গত মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেলে অধ্যাপক সেলিম হোসেনের মৃত্যুর পর অভিযোগ আসে, ওইদিন সকালে কুয়েট ছাত্রলীগ নেতাকর্মীদের লাঞ্ছনার শিকার হওয়ার পর তিনি হৃদরোগে আক্রান্ত হন। এরপর থেকেই আন্দোলন-পাল্টা আন্দোলনে উত্তাল হয়ে ওঠে বিশ্ববিদ্যালয়ের পরিস্থিতি। শুক্রবার (৩ ডিসেম্বর) আগামী ১৩ ডিসেম্বর পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করে বিকেলের মধ্যে শিক্ষার্থীদের হলত্যাগের নির্দেশ দেয় কর্তৃপক্ষ। 

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • রবিবার (ভোর ৫:২১)
  • ১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
132
3832236
Total Visitors