1. admin@channeldurjoy.com : admin : Salahuddin Sagor
  2. news.channeldurjoy@gmail.com : Editor :
শেবাচিমে নার্সের পর্ণ ভিডিও ভাইরাল: তদন্তে অধিদপ্তরের ২ কর্মকর্তা - চ্যানেল দুর্জয়
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
সদ্যপ্রাপ্ত :
আজ থেকে হেলমেট ছাড়া মোটরসাইকেলে তেল নয় চান্দু হয়ে চমকে দিলেন কার্তিক  লু ঢাকা ঘুরে যাওয়ার পর বিএনপির মাথা ঘুরে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ‘জন্মের পর থেকে বাংলাদেশকে নিয়ন্ত্রণে সব পরিকল্পনা করেছে ভারত’ বিক্ষোভে উত্তাল ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রেফারির সিদ্ধান্তে অধিনায়ক ছাড়া কেউ অসম্মান দেখালে ‘হলুদ কার্ড’ ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন চৌগাছায় দুর্বৃত্তের দেওয়া বিষে নষ্ট হলো কৃষকের ৪বিঘা জমির পাট ভারতীয় পণ্য বর্জনের আন্দোলন ব্যর্থ প্রচেষ্টা: ওবায়দুল কাদের দুর্নীতির অজুহাতে বাংলাদেশকে জলবায়ু তহবিল থেকে বঞ্চিত করা হচ্ছে: টিআইবি

শেবাচিমে নার্সের পর্ণ ভিডিও ভাইরাল: তদন্তে অধিদপ্তরের ২ কর্মকর্তা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০

ওমর আল হাসান, ব্যুরো চীফ বরিশালঃ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের (শেবাচিম) সিনিয়র স্টাফ নার্স (ব্রাদার) রফিকুল ইসলামের নগ্ন ভিডিও ভাইরালের ঘটনা তদন্তে নার্সিং অধিদপ্তর থেকে ২ কর্মকর্তা আসছেন বরিশাল।

আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) সকাল ১০টায় অধিদপ্তরের দেওয়া তদন্ত বোর্ডের প্রধান নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এর ডেপুটি প্রজেক্ট ম্যানেজার ডিপিএম ডক্টর আব্দুল লতিফ এবং নার্সিং অফিসার মোহাম্মদ রফিকুল ইসলাম শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল এসে ব্রাদার রফিকুল ইসলামের বিরুদ্ধে তদন্ত করেছে, এমনটাই নিশ্চিত করেছে শেবাচিম হাসপাতালে সেবা তত্ত্বাবধায়ক সেলিনা আক্তার।

এর পূর্বে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর ভিডিও ভাইরাল এর ঘটনায় ব্রাদার রফিকুল ইসলামের বিরুদ্ধে তদন্ত করতে বরিশাল বিভাগীয় স্বাস্থ্য কার্যালয়ের সহকারি পরিচালক (নার্সিং) মলিনা রানী মন্ডলকে তদন্ত কমিটির প্রধান করা হয়। তিনি তদন্ত কর্মকর্তা নিয়োগ দেয়ার পর তদন্ত করে নার্সিং অধিদপ্তর প্রতিবেদন জমা দেন।

এছাড়া বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন ব্রাদার রফিকুলের বিরুদ্ধে আলাদা একটি তদন্ত কমিটি গঠন করেন।

প্রতিবেদনে ‘তথ্য প্রযুক্তি আইন’ সম্পর্কে মলিনা রানী মন্ডলের স্বচ্ছ ধারণা না থাকায় তিনি নার্সিং অধিদপ্তরকে জানান, গত ২৩জুন শেবাচিম হাসপাতালে ব্রাদার রফিকুল ইসলামের বিরুদ্ধে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর এর উপ-পরিচালক শিরিন খানম স্বাক্ষরিত একটি তদন্ত কমিটি গঠন করে। তদন্ত কমিটির দুই কর্মকর্তা বৃহস্পতিবার সকাল দশটায় শের-ই- বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে এসে তদন্ত করবে বলে অধিদপ্তরের একটি প্রজ্ঞাপন জারি করেন। এবং ব্রাদার রফিকুল ইসলামকে থাকার নোটিশ প্রদান করে।

জানা গেছে, চলতি বছরের গত জানুয়ারি মাসে বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া এলাকার ওয়াজেদ আলীর ছেলে শেবাচিম হাসপাতালের ঘটনার সময় মহিলা অর্থপেডিক্স ওয়ার্ডে সিনিয়র স্টাফ নার্স পদে কর্মরত রফিকুল ইসলামের একটি পর্ণ ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। ২০ মিনিট ৩৯ সেকেন্ডের ওই ভিডিওটিতে তার সাথে এক নারীকে আপত্তিকর অবস্থায় অন্তরঙ্গ মুহুর্তে দেখা যায়। পর্ণ ভিডিওতে থাকা ওই নারী হাসপাতালে চিকিৎসা নিতে আসা কোন এক রোগীর স্বজন বলে দাবি রফিকুলের স্ত্রী ও সহকর্মীদের।

এই বিভাগের আরো সংবাদ

আজকের দিন-তারিখ

  • শুক্রবার (সকাল ৬:৪৫)
  • ১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই জিলকদ ১৪৪৫ হিজরি
  • ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এই মুহুর্তে সরাসরি সংযুক্ত আছেন

Live visitors
321
3770210
Total Visitors